বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১১:০২ অপরাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জে শিক্ষাবান্ধব ডাঃ আমিরুল ইসলাম ৬ বার এসএমসি’র সভাপতি নির্বাচিত সাংবাদিকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছেন, প্রয়োজনে যেকোনো কিছু করতে প্রস্তুত গাইবান্ধা জেলা আওয়ামীলীগ অফিসে হামলা ও অগ্নি সংযোগের ঘটনায় সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সদর থানা ঘেরাও চেষ্টা পুলিশের লাঠিচার্জ সাতক্ষীরা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে ০৭ কেজি গাজাসহ গ্রেফতার-০১ সাতক্ষীরায় স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার শিক্ষা উপকরণ বিতরণ অবশেষে কোটা সংস্কারের দাবি মানলেন সরকার কোটা আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে সাতক্ষীরার আসিফ’র মৃত্যু বোয়াখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ল্যাব সহকারী কে গ্রেপ্তার

রামপালে মাদকদ্রব্য গাঁজাসহ যুবক আটক

রামপাল (বাগেরহাট) প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার, ১১ মে, ২০২৪
  • ৮১ বার পঠিত

 

রামপাল(বাগেরহাট)প্রতিনিধিঃ

বাগেরহাটের রামপালে থানা পুলিশের মাদক, অস্ত্র ও জুয়া বিরোধী অভিযান পরিচালনাকালে মাদকদ্রব্য গাঁজাসহ মোঃ নাজিম শেখ (২৪) নামের এক যুবককে আটক করেছে। আটক নাজিম মোংলা উপজেলার দিগরাজ এলাকার মৃত নুর আলম শেখ’র ছেলে।

শনিবার (১১ মে) সকালে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে বাগেরহাট জেলা কারাগারে পাঠানো হয়েছে। আটক ও মামলার বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন রামপাল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোমেন দাস।

রামপাল থানা সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে থানা পুলিশ গোপন সূত্রে জানতে পারে হুড়কা ইউনিয়নের হুড়কা গ্রামের প্রতাপের চায়ের দোকানের সামনের রাস্তায় মাদক কেনা-বেচার উদ্দেশ্যে অপেক্ষা করছে মাদক কারবারিরা। এ সংবাদ পেয়ে সাব-ইন্সপেক্টর চিন্ময় মন্ডলের নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস দল ঘটনাস্থলে গিয়ে অভিযান পরিচালনা করে। এসময় নাজিমের দেহ তল্লাশী করে তার কাছ থেকে ১০০ (একশত) গ্রাম নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করে।

ওসি সোমেন দাস আরো জানান, গতরাতে হুড়কা এলাকায় অভিযান পরিচালনা করে গাঁজাসহ মোঃ নাজিম শেখ নামের এক যুবককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু পূর্বক বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।