সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
খালেদা জিয়া আপোষহীন নেত্রী,বিদেশে পালিয়ে যাননিঃনায়াব ইউসুফ  মুন্সীগ‌ঞ্জে একে মে‌মো‌রিয়াল স্কু‌লে ৫ম শ্রেণির বিদায় ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী‌দের সংবর্ধনা। হত্যার চেষ্টা মামলায় প্রধান আসামিকে বাদ দিয়ে চার্জশিট দেওয়ায় সংবাদ সম্মেলন রিকাবী বাজার চৌ-রাস্তায় জনদূভোগ ও দূর্ঘটনার ঝুঁকি  নরসিংদীতে অভিযোগের ৩ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, আটক-১ মোল্লাহাটে জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী  অস্ট্রেলিয়ায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভা অনুষ্ঠিত এবার পুলিশের প্রতিহিংসার শিকার সাংবাদিক (বিএমএসএস)এর তীব্র নিন্দা ফরিদপুরে জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  মধ্যনগরে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ফ্রি মেডিকেল ক্যাম্পিং

রিকাবী বাজার চৌ-রাস্তায় জনদূভোগ ও দূর্ঘটনার ঝুঁকি 

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় রবিবার, ২৭ অক্টোবর, ২০২৪
  • ১৪ বার পঠিত

লিটন মাহমুদ, মুন্সীগঞ্জ: 

মিরকাদীম পৌরসভার শিক্ষা, যোগাযোগ ও অর্থনৈতিক প্রায় সকল কাজের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ন স্থান হচ্ছে রিকাবী বাজার চৌ-রাস্তা।

এ রাস্তা দিয়ে প্রতিদিন হাজার হাজার লোক যাতায়াত করে। এছাড়াও রিকাবী বাজার-কাঠপট্রি ব্রীজের কাজ চলমান থাকায় রিবাবী বাজার চৌ-রাস্তায় যানবাহন চলাচল এবং মানুষের যাতায়াতের জন্য অতীব গুরুত্বপূর্ন হয়ে দাড়িয়েছে। অথচ দীর্ঘদিন যাবৎ রিকাবী বাজার চৌ-রাস্তার ড্রেনের স্লাব নেই। চৌ-রাস্তার স্লাব বিহীন অবস্থায় থাকার কারনে প্রতিদিনই সৃষ্টি হচ্ছে তীব্র যানজট।

এছাড়াও মারাত্মক দূর্ঘটনার তো ঝুকি রয়েছেই।

স্লাব বিহীন চৌ-রাস্তা যানবাহন চলাচল ও পায়ে হাটা মানুষের জন্য বিপদজনক।

এলাকাবাসীর তথ্য সুত্রে জানা যায়, রামগোপালপুর মসজিদ কমিটির কিছু লোক নিজেদের প্রয়োজনে ড্রেনের স্লাব ওঠিয়ে রেখেছে দীর্ঘদিন যাবৎ। তাদেও কাজ শেষ হয়েছে অনেক আগে। ড্রেনের পাশেই স্লাব পড়ে রয়েছে কিন্তু ড্রেনের ওপরে লাগানো হয়নি।

এ বিষয়ে রামগোপালপুর মসজিদ কমিটির সাধারণ সম্পাদক রতন দেওয়ান নিজেদের প্রয়োজনে ড্রেনের স্লাব ওঠানোর কথা স্বীকার করেন এবং প্রতিবেদকে নিজ দায়িত্বে ঠিক করার কথা বলেন। কিছুক্ষন পরে আবার ফোন করে মিরকাদীম পৌর বিএনপির সভাপতি জসিম উদ্দিন সাহেবের সাথে এ বিষয়ে যোগাযোগ করতে বলেন।

এ বিষয়ে মিরকাদীম পৌরসভার পৌর নিবার্হী কর্মর্কতা এ কে এম বজলুর রশীদের সাথে যোগাযোগ করলে তিনি পৌরসভার প্রকৌশলীর সাথে কথা বলে জানাচ্ছি বলে ফোনের লাইন কেটে দেন।

জনদূভোগ ও যানজট নিরসনে এবং দূর্ঘটনা এড়াতে অতি দ্রুত রিকাবী বাজার চৌ-রাস্তার ড্রেনের স্লাব লাগানো ও সঠিক ব্যবস্থাপনা জরুরী।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।