শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ । মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে হত্যাচেষ্টার মামলার বাদীকে হত্যার হুমকি । মুন্সীগঞ্জে জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন জিনিয়া ফেরদৌস । বকশীগঞ্জে এক দফা দাবিতে নার্স ও মিডওয়াইফারিদের স্মারকলিপি প্রদান বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে থেকেও হলেন হত্যা মামলার আসামী মুন্সীগঞ্জে গজারিয়া রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাঘ এর দাফন সম্পূর্ণ । বকশীগঞ্জে শহরে ১২ ঘন্টা, গ্রামে ৪ ঘন্টা বিদ্যুৎ সরবরাহ, তীব্র লোডশেডিংয়ে বিপর্যস্ত জনজীবন

মুন্সীগঞ্জে লৌহজংয়ে হলদিয়ায় বিএনপির আলোচনা সভা ও বিজয় মিছিল অনুষ্ঠিত ।

Liton mahmud
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪
  • ২০৭ বার পঠিত

মোঃ লিটন মাহমুদ,মুন্সীগঞ্জঃ

মুন্সীগঞ্জে লৌহজং উপজেলার হলদিয়া ইউনিয়ন জাতীয়তাবাদী দল বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও বিজয় মিছিল করা হয়েছে।গত ১৪ই আগষ্ট রোজ বুধবার বিকাল ৪ ঘটিকায় উপজেলার হলদিয়ায় বিক্রমপুর প্রেসক্লাবের সামনে এই আলোচনা সভা ও বিজয় মিছিলের আয়োজন করা হয়।

আলোচনা সভা শেষে হলদিয়া বাজার থেকে বিজয় মিছিল শুরু করে শিমুলিয়া বাজার ঘুরে শিমুলিয়া ভাঙ্গা হয়ে হলদিয়া বাজারে এ সে শেষ হয়।
হলদিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ খালেকুজ্জামান এর সভাপতিত্বে এবং হলদিয়া ইউনিয় বি এন পির সদস্য সচিব আল ইউসুফ আজাদ চঞ্চল মোল্লার সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন,মোঃ মাহবুব আলম কাউসার ফরাজী সাবেক সহ-সভাপতি।

মোঃ জামাল হোসেন মৃধা আহ্বায়ক কমিটি, মোঃ আজম খান সহ-সভাপতি,মোঃ জাকির হোসেন ভূইয়া, মোঃ আশরাফ উদ্দিন আমু,মোঃ মহাসিন মোড়ল, মোঃ কামাল খান, মোঃ আতাউর রহমান খান যুব দল নেতা,শেখ দেলোয়ার যুবদল নেতা,মোঃআসলাম হোসেন,মোঃ জসিম মোল্লা পল্টু, এবং হলদিয়া ইউনিয়নের ।

সকল ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদক সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।