সোমবার, ২৪ জুন ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী সাতক্ষীরায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পঞ্চগড়ে বঙ্গবন্ধু আন্তঃকলেজ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন আগামীকাল জি বাংলায় “কুবের ময়না” নাটকে অভিনয়ে থাকবে সাংবাদিক কন্যা তিতলি রামপালে নানা আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে সিআর ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার- ৪

লৌহজংয়ে হাড়িদিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন 

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১০১ বার পঠিত

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতাঃ

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার হাড়িদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদের নির্বাচন সম্পন্ন হয়েছে।

শনিবার (০৫ নভেম্বর) বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে অভিভাবকরা ভোটাধিকার প্রয়োগ করে তাদের প্রতিনিধি নির্বাচিত করেছেন।

হাড়িদিয়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদ নির্বাচনে ৫ সদস্য পদপ্রার্থী অংশ নেন। এতে অভিভাবকদের ভোটের চারজন নির্বাচিত হয়েছেন। তারা হলেন মো. মাহবুব হাওলাদার (ব্যালট-৪) ২৯৬ ভোট পেয়ে প্রথম, মো. কামাল মিয়া (ব্যালট-১) ২৮৩ ভোট পেয়ে দ্বিতীয়, মো. তপন হোসেন বেপারী (ব্যালট-২) ২৫২ ভোট পেয়ে তৃতীয়, এইচ এম মিজানুর রহমান মিজান (ব্যালট-৫) ১৫৬ ভোট পেয়ে চতুর্থ স্থান দখল করে বিজয়ী হয়েছে।

প্রিজাইডিং কর্মকর্তা দেওয়ান মোহাম্মদ জাহাঈীর ভোট গগণা শেষে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এ সময় বিজয়ী এবং পরাজিত প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের প্রাপ্ত ভোট সংখ্যা প্রকাশ করেন।

সকাল ১০টা থেকে টানা বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের ২টি ক্লাস রুমে বুথ তৈরি করা হয়। বুথে দুইজন সহকারী প্রিজাইডিং ও দুইজন পুলিং অফিসার নিযুক্ত ছিলেন। নিরাপত্তার জন্য লৌহজং থানা থেকে পুলিশ মোতায়েন করা হয়।

হাড়িদিয়া উচ্চ বিদ্যালয়সহ আশপাশ এলাকায় নির্বাচনী আমেজ বিরাজ করে। সুষ্ঠুভাবে ভোট সম্পন্ন হওয়ায় দায়িত্বশীলরা প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।#

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।