বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোল টেবিল বৈঠক সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১)

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে গজারিয়ায় ছাত্রলীগের বিক্ষোভ

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ৯৫ বার পঠিত

মো রাসেল সরকার,গজারিয়া প্রতিনিধিঃ

মুন্সিগঞ্জর গজারিয়া উপজেলা রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার প্রতিবাদে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে।

আজ মঙ্গলবার বিকাল ৪টার দিকে উপজেলার ভবেরচর বাস স্ট্যান্ড এলাকায় এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

গজারিয়া উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক ইউনুস প্রধানের সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাউশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মিজানুর রহমান প্রধান।

উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হোসেন সাদ্দাম এর সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, গজারিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক সারোয়ার আহমেদ ফরাজী, ছাত্রলীগের গজারিয়া সরকারি কলেজ শাখার সাবেক জিএস শাহিন খাঁন, গজারিয়া উপজেলা ছাত্র লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নিলয় আহমেদ হৃদয়, যুবলীগ নেতা আবু সুফিয়ান, বাউশিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো: সোহেল শাহরিয়া প্রমুখ।

এদিকে এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার প্রতিবাদে ভবেরচর বাস স্ট্যান্ড এলাকায় উপজেলা  ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করা হয়।

উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক ইউনুস প্রধান ও যুগ্ম সাধারণ সম্পাদক হোসেন সাদ্দামের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। মিছিলে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্র লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৯ মে সরকারের পদত্যাগ, গায়েবি মামলা ও গণগ্রেপ্তার বন্ধ, সরকারের দুর্নীতির প্রতিবাদ ও ১০ দফা দাবিতে রাজশাহীতে সমাবেশ করে বিএনপি। সেই সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে’ পাঠানোর হুমকি দেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।