মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

শ্রীনগরে কৃষি মেলা অনুষ্ঠিত ও পুষ্টি উপকরণ বিতরণ

শেখ আছলাম,ষ্টাফ রি‌পোটারঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ১৭৪ বার পঠিত

শেখ আছলাম,ষ্টাফ রি‌পোটারঃ

মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলায় তিন দিনব্যাপী কৃষি মেলা অনুষ্ঠিত ও দুইটি ইউনিয়নে পারিবারিক পুষ্টি বাগানের উপকরণ বিতরণ করা হয়েছে।

শ্রীনগর উপজেলা পরিষদ চত্বরে কৃষি মেলা এবং ভাগ্যকুল ও বাঘড়া ইউনিয়নে মজিব শতবর্ষের ঘরে পারিবারিক স্থাপনের জন্য বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।
১৬ মার্চ বৃহশ্পতিবার উপজেলা কৃষি অফিসার শান্তনা রাণীর নেতৃত্বে কৃষি মেলা উপলক্ষে আনন্দ র‍্যালী বের হয়।উক্ত আনন্দ র‍্যালীতে উপজেলা নির্বাহি অফিসার মোহাম্মদ হোসেন পাটওয়ারী উপস্থীতিতে উপজেলা বিভিন্ন ইউনিয়ন থেকে আগত কৃষক ও কৃষি কর্মকর্তারা অংশগ্রহণ করেন।মেলায় কন্দাল জাতীয় ফসলের আলু, মিষ্টি আলু,মুখী কচু,লতি কচু,ওল কচুর বিভিন্ন জাত প্রদর্শন করা হয়।

অপরদিকে একই দিনে আশ্রয়ন প্রকল্প মুজিব শতবর্ষের ঘরে এ পারিবারিক পুষ্টি বাগানের উপকরণ বিতরণ করা হয়েছে।


বাঘড়া ও ভাগ্যকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের উপস্থিতিতে উপজেলা নির্বাহি অফিসার মোহাম্মদ হোসেন পাটোয়ারী সভাপতিত্বে কৃষি অফিসার শান্তনা রাণীর সার্বিক তত্ত্বাবধানে এই উপকরণ বিতরণ করা হয়।বাঘড়া ইউনিয়নে ৪১টিনও ভাগ্যকুল ইউনিয়নে মজিব শতবর্ষের ঘরে ৫৬ টি উপকার উপকারভোগীর পরিবারের মাঝে ফলের চারা (আনার, বেল, লেবু, জাম্বুরা),সবজির বীজ(পুঁইশাক,লালশাক, ডাটা, ধুন্দুল,,মিষ্টি কুমড়া,সবুজ শাক, কলমি শাক, বরবটি সহ বিভিন্ন ধরনের রাসায়নিক সার বিতরণ করা হয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।