মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

শ্রীনগরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

শেখ আছলাম(স্টাফ রিপোর্টার):
  • আপডেট সময় শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩
  • ২০৩ বার পঠিত

শেখ আছলাম(স্টাফ রিপোর্টার):

স্বাধীন বাংলাদেশের স্থপতি, বাঙালি জাতির অবিসংবাদিত নেতা ১৯২০ সালের এই দিনে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।
বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি, আলোচনা সভা ও একশত তিন পাউন্ড কেক কেটে উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক হাজী তোফাজ্জল হোসেনের নেতৃত্ব দিবসটি উদযাপন করা হয়েছে।
১৭ মার্চ শুক্রবার সকাল ১০টায় শ্রীনগর ঝুমুর হল প্রাঙ্গণে উপজেলা আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের ৫শতাধিক নেতাকর্মীর মিলন মেলায় এই দিবসটি পালন করা হয়।
উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি সেলিম আহম্মেদ ভূইয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন,ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবীর,উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মসিউর রহমান মামুন,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ ডালু,সাংগঠনিক সম্পাদক আলী আক্কাস জীবন মৃধা ও শফিকুল ইসলাম মামুন,কার্যকরী সদস্য মিনহাজ উদ্দিন মিনাজ।

আরও উপস্থিত ছিলেন,মুন্সীগঞ্জ জেলা পরিষদ সদস্য এম মাহবুব উল্লাহ কিসমত,বাংলাদেশ কম্পিউটার সমিতি সভাপতি ও কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের উপদেষ্টা ইঞ্জিঃ সুব্রুত সরকার,বাংলাদেশ আঃলীগ আইন বিষয়ক উপ-কমিটি সদস্য ব্যারিস্টার শিমুল কিবরিয়া,উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি ফিরোজ আল-মামুন,সেচ্ছাসেবকলীগের সভাপতি জহিরুল হক নিশাত শিকদার ও সাধারণ সম্পাদক হামিদুল্লাহ খান মুনসহ উপজেলা আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।