মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার।

শ্রীনগরে মোবাইল কোর্টে জরিমানা ও কারেন্ট জাল ধ্বংস

শেখ আছলাম,ষ্টাফ রি‌পোটারঃ
  • আপডেট সময় বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ১৯১ বার পঠিত

শেখ আছলাম,ষ্টাফ রি‌পোটারঃ

মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার রাঢ়ীখাল ইউনিয়নের কবুতরখোলা অংশ ভাগ্যকুল ইউনিয়নের পদ্মা নদীর মান্দ্রা ও ভাগ্যকুল এবং পদ্মা নদীর বাঘড়া অংশে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

উপজেলা সিনিয়র মৎস্য অফিসার সমীর কুমার বসাক এর পরিচালনায় ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবু বকর সিদ্দিক এর নেতৃত্বে মোবাইল কোর্টে উপস্থিত ছিলেন,RAB10 CPC2 এর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার শাহরিয়ার ইসলাম মেট, স্কোয়াড কমান্ডার এ. এস.পি. এ কেএম কাউসার চৌধুরী।

এসময় কারেন্ট জাল দ্বারা জাটকা আহরণ ও মজুদ, ক্ষতিকর নিষিদ্ধ কোনা জালের ব্যবহারের কারণে আটককৃত ২১ জন জেলেকে ১ লক্ষ ৩০ হাজার টাকা ( ১৬ জনকে ৫০০০/- টাকা করে ও ৫ জন জেলেকে ১০,০০০/- টাকা)অর্থদন্ড প্রদান করেন বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট। আটককৃত ৩.০ লক্ষ মিটার কারেন্ট জাল ধ্বংস ও জব্দকৃত ২০ কেজি মাছ ভাগ্যকুল সরকারি শিশু পরিবারে বিতরণ করা হয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।