রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
শিরোনামঃ
বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ ।

শ্রীনগরে সুব্রত সরকারের উদ্যােগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

শেখ আসলাম ,শ্রীনগর প্রতি‌নি‌ধি।
  • আপডেট সময় শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩
  • ১৪১ বার পঠিত

শেখ আছলাম,শ্রীনগর প্রতি‌নি‌ধিঃ

মুন্সীগঞ্জ শ্রীনগরে বাংলাদেশ কম্পিউটার সমিতি(বিসিএস)এর সভাপতি ও বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবকলীগ এর কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মণ্ডলীর সদস্য ইন্ঞ্জিনিয়ার সুব্রত সরকারের পক্ষ থেকে গরীব ও নিম্ন আয়ের মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

২১জানুয়ারী শনিবার বেলা ১১টায় শ্রীনগর পাইলট স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে ৩ শতাধিক গরীব,নিম্ন আয়ের পরিবারের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।এ ইন্জিনিয়ার সুব্রত সরকার নিজে উপস্থিত থেকে
এই কম্বল বিতরণ করেন। শ্রীনগর ইউনিয়ন যুবলীগ এর সভাপতি মোঃ শামীম হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃতোফাজ্জল হোসেন।

অনান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন,শ্রীনগর উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি জহিরুল হক নিশাত শিকদার,সহ-সভপতি শহিদুল ইসলাম লিটন,শ্রীনগর ইউনিয়ন আঃলীগ সভাপতি হাজী আলমাস,উপজেলা যুবলীগের সদস্য মেহেদী হাসান রতন,সোহেল রাজ,মোঃখোরশেদ আলম,

ইউপি সদস্য স্বপন চৌধুরী,যুবলীগ নেতা নিতু চন্দ্র দাস,মোঃ আরিফ হোসেন,ছাত্রলীগ নেতা মোঃ পাভেল হোসেন প্রমূখ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।