রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ ।

শ্রীনগরে ১০কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
  • ৩৪৯ বার পঠিত

শ্রীনগর মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জ শ্রীনগরে শ্যামসিদ্ধি একতাপাড়ায় নিজ বাসা থেকে বাসা থেকে দশ কেজি গাঁজা ও নগদ ৫১৮২০ টাকা মোঃ কামাল (৩৬) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে মুন্সীগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।

মুন্সীগঞ্জ মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক শিবনাথ কুমার সাহার নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে বিভাগীয় স্টাফদের নিয়ে রবিবার (২২ জানুয়ারি) সকাল১০টার দিকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

পরিদর্শক শিবনাথ কুমার সাহা ভোরের দর্পন প্রতিনিধি কে জানান,গাঁজা কারবারি কামালের ঘরের খাটের নিচ থেকে একটি প্লাস্টিকের বস্তায় মোড়ানো স্কচটেে পেঁচানো অবস্থায় ১০কেজি গাঁজা উদ্ধার করা হয় আনুমানিক যার বাজারমূল্য তিন লক্ষ টাকা সাথে নগদ অর্থও। এ বিষয়ে শ্রীনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে।

প্রাথমিকভাবে জানা যায় যে মোঃ কামাল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী জনচোখের আড়ালে মাদক কারবারকে কে আড়াল করার জন্য তিনি মাটিকাটা সরদার হিসেবে পরিচিত।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।