বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জে শিক্ষাবান্ধব ডাঃ আমিরুল ইসলাম ৬ বার এসএমসি’র সভাপতি নির্বাচিত সাংবাদিকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছেন, প্রয়োজনে যেকোনো কিছু করতে প্রস্তুত গাইবান্ধা জেলা আওয়ামীলীগ অফিসে হামলা ও অগ্নি সংযোগের ঘটনায় সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সদর থানা ঘেরাও চেষ্টা পুলিশের লাঠিচার্জ সাতক্ষীরা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে ০৭ কেজি গাজাসহ গ্রেফতার-০১ সাতক্ষীরায় স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার শিক্ষা উপকরণ বিতরণ অবশেষে কোটা সংস্কারের দাবি মানলেন সরকার কোটা আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে সাতক্ষীরার আসিফ’র মৃত্যু বোয়াখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ল্যাব সহকারী কে গ্রেপ্তার

সড়কে চাঁদাবাজি নির্মূলের চেষ্টা করা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বুধবার, ১২ জুন, ২০২৪
  • ৩৬ বার পঠিত

ডেস্ক রিপোর্টঃ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সড়ক-মহাসড়ক থেকে চাঁদাবাজি নির্মূল করার চেষ্টা করা হচ্ছে। এজন্যে রাজনৈতিক নেতাদেরও এগিয়ে আসতে হবে।

মঙ্গলবার (১১ জুন) রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনসে হাইওয়ে পুলিশের ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

ঈদে সড়কে যানজট কমাতে এবারও গত ঈদের মত হাইওয়ে পুলিশ সচল থাকবে। হাইওয়ে পুলিশের সঙ্গে জেলাপুলিশও কাজ করবে। শুধু যানজট নয়, চুরি-ডাকাতিসহ মাদক চোরাচালান রোধেও কাজ চলমান থাকবে বলেও জানান তিনি।

সড়ক-মহাসড়কে চাঁদাবাজি নির্মূল করার চেষ্টা করা হচ্ছে। এজন্যে রাজনৈতিক নেতাদেরও এগিয়ে আসতে হবে এ কথা জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সড়ক-মহাসড়ক নিরাপদ রাখলেই ব্যবসা বাণিজ্য ঠিক থাকবে। আইন যদি সবাই মেনে চলে তাহলে তো কাউকেই জরিমানা দিতে হবে না।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সড়ক-মহাসড়ক নিরাপদ রাখতে শুধু নসিমন-করিমন নয়, বিকল্প জীবিকার ব্যবস্থা করে যেকোনো অবৈধ যান যেন মহাসড়কে না আসে এবং দুর্ঘটনা কমিয়ে আনা যায় তারজন্যে কাজ চলছে।

নানা উন্নত প্রযুক্তি ব্যবহার করায় তার সুফল আমরা পাচ্ছি, হাইওয়ে পুলিশও তার বাইরে নয়, তাদের প্রযুক্তিগত সক্ষমতা বৃদ্ধি পেয়েছে বলে জানান তিনি।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।