সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
খালেদা জিয়া আপোষহীন নেত্রী,বিদেশে পালিয়ে যাননিঃনায়াব ইউসুফ  মুন্সীগ‌ঞ্জে একে মে‌মো‌রিয়াল স্কু‌লে ৫ম শ্রেণির বিদায় ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী‌দের সংবর্ধনা। হত্যার চেষ্টা মামলায় প্রধান আসামিকে বাদ দিয়ে চার্জশিট দেওয়ায় সংবাদ সম্মেলন রিকাবী বাজার চৌ-রাস্তায় জনদূভোগ ও দূর্ঘটনার ঝুঁকি  নরসিংদীতে অভিযোগের ৩ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, আটক-১ মোল্লাহাটে জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী  অস্ট্রেলিয়ায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভা অনুষ্ঠিত এবার পুলিশের প্রতিহিংসার শিকার সাংবাদিক (বিএমএসএস)এর তীব্র নিন্দা ফরিদপুরে জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  মধ্যনগরে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ফ্রি মেডিকেল ক্যাম্পিং

সড়ক দুর্ঘটনায় সাংবাদিক অসীম বরণ চক্রবর্তী নিহত

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় রবিবার, ২৭ অক্টোবর, ২০২৪
  • ২৮ বার পঠিত

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ 

কোলকাতায় সড়ক দুর্ঘটনায় সাতক্ষীরার আশাশুনি উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সাংবাদিক অসীম বরণ চক্রবর্তী নিহত হয়েছেন।

রোববার (২৭ অক্টোবর ) দুপুর সাড়ে বারোটার দিকে ভারতের কলকাতার কল্যাণী সড়কে বাইসাইকেল ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনি ঘটনাস্থলে নিহত হন।

তিনি সাতক্ষীরার আশাশুনি গ্রামের মৃত কুঞ্জন চক্রবর্তী ছোট ছেলে।

৫ আগস্ট সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ত্যাগের পর তিনি ভারতে চলে যান। নিহত অসীম বরণ চক্রবর্তীর শ্যালক অনাল ব্যানার্জী এ তথ্য নিশ্চিত করেছেন।

অনাল ব্যানার্জী জানান, রোববার (২৭ অক্টোবর) দুপুর সাড়ে বারোটার দিকে কল্যাণীর বাসা থেকে সাইকেলযোগে শ্যালক উত্তমের ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার পথে একটি দ্রুতগামী মোটর সাইকেল পিছন দিক থেকে এসে তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থালেই তিনি নিহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কল্যাণী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

তিনি আশাশুনি উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এবং গাজী টিভি ও মানবকন্ঠ পত্রিকার সাতক্ষীরা প্রতিনিধি হিসেবে দীর্ঘদিন কাজ করেছেন। এছাড়া তিনি সাতক্ষীরা প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদকসহ বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।