সোমবার, ২৪ জুন ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে সিরাজদিখানে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল মাহিন্দ্রা ,চালক নিহত । মুন্সীগঞ্জে গজারিয়ায় আ”লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৬জন গুলিবিদ্ধসহ আহত ১০ কালিগঞ্জে নওয়াবেঁকী গণমূখী ফাউন্ডেশনের অনিয়ম দূর্নীতি ও গ্রাহক হয়রানীর প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত কালিগঞ্জ বিষ্ণুপুরে সার্বজনীন বাসন্তী মন্দিরের প্রসাদ খেয়ে শিশুর মৃত্যু, চিকিৎসাধীন ৭০ জন কালিগঞ্জের পল্লীতে বিনা নোটিশে উচ্ছেদ করা হয়েছে ১৭ টি পরিবারকে রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী

সমাবেশে বাঁধা দিলে বরিশাল অচল করে দেওয়ার হুঁশিয়ারি বিএনপির।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ১৩১ বার পঠিত

 

মাসুমা জাহান,বরিশাল ব্যুরোঃয়

৫ নভেম্বর অনুষ্ঠিতব্য গণসমাবেশে বাধা বিপত্তি ও হয়রানির মাধ্যমে অশান্তি সৃষ্টি করা হলে বরিশাল বিভাগ অচল করে দেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন নগর বিএনপির আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক। নগরীর সদর রোডে বিএনপি কার্যালয়ের সামনে অনুষ্ঠিত মহানগর বিএনপির বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ হুঁশিয়ারি দেন।

সারা দেশে ধরপাকড়,মিথ্যা মামলা, গ্রেফতার,জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো,পুলিশি হামলা ও আওয়ামী সন্ত্রাসীদের নির্যাতনের প্রতিবাদে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মনিরুজ্জামান খান ফারুক আরও বলেন, এই সরকার দেশকে ধ্বংস করে দিয়েছে। তাই আজ দেশের মানুষ এই সরকারকে এক মুহূর্তের জন্যও ক্ষমতায় দেখতে চায় না। এর অংশ হিসেবে সারা দেশে সরকার পতনের গণজোয়ার শুরু হয়েছে। সরকার পালানোর পথ খুঁজে পাচ্ছে না বলেই প্রশাসনের কর্তাদের বাধ্যতামূলক অবসরে পাঠিয়ে নিজেদের রক্ষার ব্যর্থ চেষ্টা করছে। তাই নিজেদের (সরকার) রক্ষায় দেশবাসীর দাবি অনুযায়ী নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করে দিনের আলোয় ভোটের লড়াইয়ে আসুন। এ সময় অনুষ্ঠিতব্য গণসমাবেশ জনসমুদ্রে পরিণত করার জন্য নেতাকর্মীদের আহ্বান জানানো হয়।

সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চালনায় বক্তৃতা দেন,মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আলী হায়দার বাবুল, যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান টিপু, মহানগর শ্রমিকদলের আহবায়ক ফয়েজ আহমেদ খান, মহানগর মহিলা দলের সভাপতি ফারহানা তিথি, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহবুবুর রহমান পিন্টু এবং মহানগর যুবদলের সভাপতি আখতারুজ্জামান শামীম প্রমুখ।

সমাবেশের আগে নেতাকর্মীরা মহানগরীর ৩০টি ওয়ার্ড থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হয়।এ সময় নিরাপত্তা নিশ্চিতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের কয়েকটি দল দায়িত্ব পালন করেছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।