শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

সাতক্ষীরার কালিগঞ্জের কালিকাপুর এলাকা থেকে ১৮টি তাজা ককটেল উদ্ধার

সোহারাফ হোসেন সৌরাভ, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ১১৪ বার পঠিত

 

সোহারাফ হোসেন সৌরাভ, সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরার কালিগঞ্জের কালিকাপুর এলাকা থেকে ১৮টি ককটেল উদ্ধার করেছে র‌্যাব। সোমবার রাতে কালিকাপুর গ্রামের একটি রাস্তার পাশে পড়ে থাকা প্লাষ্টিকের ব্যাগ থেকে এসব ককটেলগুলো উদ্ধার করা হয়। উদ্ভারের পরপরই ককটেলগুলো নিস্ক্রিয় করা হয়।

মনোগ্রামের পিছনে দুইটা মোট ১৮টা কোকটেলঃ ছবি,

র‌্যাব,সাতক্ষীরার কোম্পানী কমান্ডার নাজমুল হুদা জানান, গোপন সংবাদে জানা যায়, কালিকাপুর গ্রামের একটি রাস্তার পাশে প্লাষ্টিকের ব্যাগে বোমাসদৃশ কিছু জিনিস পড়ে আছে,এমন সংবাদে র‌্যাবের একটি আভিযানিক দল সেগুলো উদ্ধার করে। পরে দেখা যায়, প্লাস্টিকের ব্যাগে ১৮টি তাজা ককটেল রয়েছে। ঘটনাস্থলেই বোমাগুলো নিস্ক্রিয় করা হয়। পরে সংবাদ দিয়ে র‌্যাব-৬ এর অভিজ্ঞ বোমা ডিসপোজাল টিমকে আনা হয়। তারা সাতক্ষীরার বাইপাস সড়কের লাবসা এলাকার ফাঁকা জায়গায় ককটেলগুলোর বিস্ফোরণ ঘটান।

কমান্ডার নাজমুল হুদা আরও জানান, ককটেলগুলো খুবই শক্তিশালী, যা বিস্ফোরিত হলে জানমালের ব্যাপক ক্ষতি হতো। নাশকতার কাজে ব্যবহারের জন্য এসব ককটেল বোম রাখা হয়েছিল বলে অনুমান করেন তিনি।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।