সোমবার, ২৪ জুন ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে গজারিয়ায় আ”লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৬জন গুলিবিদ্ধসহ আহত ১০ কালিগঞ্জে নওয়াবেঁকী গণমূখী ফাউন্ডেশনের অনিয়ম দূর্নীতি ও গ্রাহক হয়রানীর প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত কালিগঞ্জ বিষ্ণুপুরে সার্বজনীন বাসন্তী মন্দিরের প্রসাদ খেয়ে শিশুর মৃত্যু, চিকিৎসাধীন ৭০ জন কালিগঞ্জের পল্লীতে বিনা নোটিশে উচ্ছেদ করা হয়েছে ১৭ টি পরিবারকে রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী সাতক্ষীরায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সাতক্ষীরা জেলা আইনজীবী সহকারী সমিতির নির্বাচন আজ

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ৯১ বার পঠিত

 

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ

আজ ৭মার্চ, বৃহস্পতিবার সাতক্ষীরা জেলা আইনজীবী সহকারী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন ২০২৪ অনুষ্ঠিত হবে। নির্বাচনকে কেন্দ্র করে আদালতপাড়ায় উৎসবমুখর পরিবেশ তৈরি হয়েছে। ব্যানার ও পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে পুরো আদালতপাড়া।

সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। এবছর সাতক্ষীরা জেলা আইনজীবী সহকারী সমিতির দ্বি বার্ষিক নির্বাচনে সর্বমোট ৪৮৪জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। ১৩টি পদের বিপরীতে মোট ২৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সভাপতি পদে-শেখ আব্দুল মান্নান বাবলু ও মো: কামরুজ্জামান, সহ-সভাপতি পদে মো: রমজান আলী, কাজী শাহাদাত হোসেন মাসুম, তুষার কান্তি রায় ও আব্দুর রহমান (২), সাধারণ সম্পাদক পদে মো: সাইফুল ইসলাম বাবু, মো: আবু সাঈদ ও মো: আব্দুল জলিল, যুগ্ম-সম্পাদক পদে আবু সাঈদ (৩) ও দেবাশীষ কর্মকার, সহ সম্পাদক পদে মো: আনোয়ার হোসেন ও মো: ইসমাইল হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে মো: শামীম আক্তার মিরান মুকুল ও কামরুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে নরেশ মল্লিক ও মো: শফিকুল ইসলাম এবং সদস্য পদে আবু সাঈদ বিশ্বাস, মেহেদী হাসান, মনোজ কুমার বিশ্বাস, পলাশ রায়, গোলাম হোসেন মিলন, বিধান চন্দ্র, আব্দুস সামাদ, মো: আব্দুল হাকিম, মো: গোলাম রব্বানী আলম ও মো: শামসুর রহমান নির্বাচনে লড়ছেন। ইতোমধ্য সাতক্ষীরা জেলা আইনজীবী সহকারী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে আদালত পাড়ায় সাজ সাজ রব পরিলক্ষিত হচ্ছে। ব্যানার, পোস্টার, ফেস্টুন ও প্লাকার্ডে ছেয়ে গেছে আদালত চত্ত্বর।

সাতক্ষীরা জেলা আইনজীবী সহকারী সমিতির দ্বি বার্ষিক নির্বাচন-২০২৪ উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবছরও আইনজীবী সমিতির নেতৃবৃন্দসহ বিজ্ঞ জেলা ও দায়রা জজের নেতৃত্বে বিচারকরা নির্বাচন কেন্দ্র পরিদর্শন করবেন বলে জানা গেছে।
এড মো: আব্দুস সবুরকে প্রধান নির্বাচন কমিশনার করে মোট ৮সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। কমিশনের অন্যান্য সদস্যরা হলেন, এড: স ম মমতাজুর রহমান মামুন, এড: আ ক ম শামছুদ্দোহা খোকন, এড: এসএম আমজির হোসাইন, এড: এসএম আবুল বাশার, এড: ফকরুল আলম বাবু, এড: মোস্তাফিজুর রহমান অনিক, এড: এমএম আব্দুস সালাম।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।