শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জে শিক্ষাবান্ধব ডাঃ আমিরুল ইসলাম ৬ বার এসএমসি’র সভাপতি নির্বাচিত সাংবাদিকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছেন, প্রয়োজনে যেকোনো কিছু করতে প্রস্তুত গাইবান্ধা জেলা আওয়ামীলীগ অফিসে হামলা ও অগ্নি সংযোগের ঘটনায় সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সদর থানা ঘেরাও চেষ্টা পুলিশের লাঠিচার্জ সাতক্ষীরা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে ০৭ কেজি গাজাসহ গ্রেফতার-০১ সাতক্ষীরায় স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার শিক্ষা উপকরণ বিতরণ অবশেষে কোটা সংস্কারের দাবি মানলেন সরকার কোটা আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে সাতক্ষীরার আসিফ’র মৃত্যু বোয়াখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ল্যাব সহকারী কে গ্রেপ্তার

সাতক্ষীরা জেলা আইনজীবী সহকারী সমিতির নির্বাচন আজ

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ১০১ বার পঠিত

 

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ

আজ ৭মার্চ, বৃহস্পতিবার সাতক্ষীরা জেলা আইনজীবী সহকারী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন ২০২৪ অনুষ্ঠিত হবে। নির্বাচনকে কেন্দ্র করে আদালতপাড়ায় উৎসবমুখর পরিবেশ তৈরি হয়েছে। ব্যানার ও পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে পুরো আদালতপাড়া।

সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। এবছর সাতক্ষীরা জেলা আইনজীবী সহকারী সমিতির দ্বি বার্ষিক নির্বাচনে সর্বমোট ৪৮৪জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। ১৩টি পদের বিপরীতে মোট ২৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সভাপতি পদে-শেখ আব্দুল মান্নান বাবলু ও মো: কামরুজ্জামান, সহ-সভাপতি পদে মো: রমজান আলী, কাজী শাহাদাত হোসেন মাসুম, তুষার কান্তি রায় ও আব্দুর রহমান (২), সাধারণ সম্পাদক পদে মো: সাইফুল ইসলাম বাবু, মো: আবু সাঈদ ও মো: আব্দুল জলিল, যুগ্ম-সম্পাদক পদে আবু সাঈদ (৩) ও দেবাশীষ কর্মকার, সহ সম্পাদক পদে মো: আনোয়ার হোসেন ও মো: ইসমাইল হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে মো: শামীম আক্তার মিরান মুকুল ও কামরুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে নরেশ মল্লিক ও মো: শফিকুল ইসলাম এবং সদস্য পদে আবু সাঈদ বিশ্বাস, মেহেদী হাসান, মনোজ কুমার বিশ্বাস, পলাশ রায়, গোলাম হোসেন মিলন, বিধান চন্দ্র, আব্দুস সামাদ, মো: আব্দুল হাকিম, মো: গোলাম রব্বানী আলম ও মো: শামসুর রহমান নির্বাচনে লড়ছেন। ইতোমধ্য সাতক্ষীরা জেলা আইনজীবী সহকারী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে আদালত পাড়ায় সাজ সাজ রব পরিলক্ষিত হচ্ছে। ব্যানার, পোস্টার, ফেস্টুন ও প্লাকার্ডে ছেয়ে গেছে আদালত চত্ত্বর।

সাতক্ষীরা জেলা আইনজীবী সহকারী সমিতির দ্বি বার্ষিক নির্বাচন-২০২৪ উপলক্ষে প্রতি বছরের ন্যায় এবছরও আইনজীবী সমিতির নেতৃবৃন্দসহ বিজ্ঞ জেলা ও দায়রা জজের নেতৃত্বে বিচারকরা নির্বাচন কেন্দ্র পরিদর্শন করবেন বলে জানা গেছে।
এড মো: আব্দুস সবুরকে প্রধান নির্বাচন কমিশনার করে মোট ৮সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। কমিশনের অন্যান্য সদস্যরা হলেন, এড: স ম মমতাজুর রহমান মামুন, এড: আ ক ম শামছুদ্দোহা খোকন, এড: এসএম আমজির হোসাইন, এড: এসএম আবুল বাশার, এড: ফকরুল আলম বাবু, এড: মোস্তাফিজুর রহমান অনিক, এড: এমএম আব্দুস সালাম।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।