শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
আমরা জাতি হিসেবে আজ লজ্জিত কালিগঞ্জে লিমা মহিলা উন্নয়ন সংস্থার উদ্যোগে বাল্যবিবাহ নারী শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক বকশীগঞ্জে অর্থ আত্মসাতের ঘটনায় পৌর সচিবের বিরুদ্ধে সাবেক মেয়র সহ তিনজনের সংবাদ সম্মেলন বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

সাতক্ষীরা ডিবির ওসি হলেন তারেক ফয়সাল ইবনে আজিজ

সোহারাফ হোসেন সৌরাভ সাতক্ষীরা প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার, ৭ জুন, ২০২৩
  • ৩৬০ বার পঠিত

সোহারাফ হোসেন সৌরাভ, সাতক্ষীরা প্রতিনিধিঃ

 

সাতক্ষীরা ডিবির ওসি হিসাবে দায়িত্ব পেয়েছেন সাতক্ষীরা থানার ইন্সপেক্টর (অপারেশন)  তারেক ফয়সাল ইবনে আজিজ।বুধবার সন্ধায় পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান স্বাক্ষরিত এক আদেশে সাতক্ষীরা থানার ইন্সপেক্টর (অপারেশন)  তারেক ফয়সাল ইবনে আজিজ কে সাতক্ষীরা ডিবির অফিসার ইনচার্জ হিসাবে পদায়ন করা হয়।সাতক্ষীরা জেলা পুলিশের মুখপাত্র ডিআইওয়ান ইয়াছিন আলম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

তারেক ফয়সাল ইবনে আজিজ এর আগে সাতক্ষীরা থানার ইটাগাছা ফাঁড়ির আইসি হিসাবে, সাতক্ষীরা সদর ফাঁড়ির আইসি হিসাবে তিনি বেশ কিছু দিন কর্মরত ছিলেন।কিন্তু কেউ কখনো তার নামে বদনাম করতে পারেন নি।তিনি সর্বশেষ  সাতক্ষীরা থানার ইন্সপেক্টর (অপারেশন)পদে বেশ সুনাম ও দক্ষতার সহিত চাকুরী করে যাচ্ছেন।

তারেক ফয়সাল ইবনে আজিজ ২০১০ সালে আউট সাইট ক্যাডেট সাব-ইন্সপেক্টর পদে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। পরে এসআই হিসাবে  যশোর কোতয়ালী থানা, কুষ্টিয়া সদর থানায় চাকুরী করেন।পরে  পদন্নোতি পেয়ে ২০১৯ সালে তিনি ইন্সপেক্টর হন।পরে তিনি সাতক্ষীরা জেলার সদর ফাড়ি. ইটাগাছা ফাঁড়ি সুনাম ও দক্ষতার সহিত চাকুরি করেন।বর্তমানে তিনি সাতক্ষীরা থানার ইন্সপেক্টর অপারেশন পদে কর্মরত আছেন।

এবিষয়ে ইন্সপেক্টর তারেক ফয়সাল ইবনে আজিজ বলেন আগামীকাল সদর থানা থেকে বিদায় নিয়ে সাতক্ষীরা ডিবির ওসি হিসাবে যোগদান করবো ইনশাল্লাহ। তিনি সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পিপিএম এঁর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এই গুরুত্বপূর্ণ  দায়িত্ব পাওয়াতে।

তারেক ফয়সাল ইবনে আজিজ ঝিনাইদহ শৈলোকুপার এক সম্ভান্ত মুসলিম পরিবারের  এম আজিজ সাহেবের ছেলে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।