শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
ভারতে বিশ্বনবীকে অবমাননার ঘটনায় বকশীগঞ্জে তৌহিদী জনতার প্রতিবাদ মিছিল বকশীগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মুন্সিগঞ্জে ডিপ্লোমা সার্ভেয়ারদের ৩দিনের অর্ধবেলা কর্মবিরতির মধ্য দিয়ে শেষ হলো অবস্থান ধর্মঘট কালিগঞ্জে ৪৯ টি পূজা মন্ডপে চলছে দুর্গোৎসবের শেষ প্রস্তুতি কালিগঞ্জের চৌমুহনী বাজার কমিটির নির্বাচন সম্পন্ন কাদের সভাপতি,সম্পাদক জামসেদ বকশীগঞ্জে পিতৃ পরিচয়ের দাবিতে সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে যুব অধিকার পরিষদের কমিটি গঠন  মুন্সীগঞ্জে নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোল টেবিল বৈঠক সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

সাতক্ষীরা পুনাকের উদ্যোগে শীতবস্ত্র (কম্বল) বিতরণ

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ১৩১ বার পঠিত

 

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ

সাতক্ষীরা পুনাকের উদ্যোগে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

রোববার (০৩ ডিসেম্বর ২০২৩) সাতক্ষীরা পুলিশ লাইন্স ড্রিলসেডে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), সাতক্ষীরার উদ্যোগে দুস্থ, অসহায় ও সুবিধাবঞ্চিত শীতার্ত মানুষের মধ্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), সাতক্ষীরা মোছাঃ মরিয়ম খাতুন।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,পুনাক একটি সেবামূলক প্রতিষ্ঠান। আমরা আমাদের ক্ষুদ্র প্রয়াস থেকেই পুনাক এর মাধ্যমে দরিদ্র, অসহায় ও ছিন্নমূল মানুষগুলোর সহায়তায় সব সময় এগিয়ে আসি। সেই ধারাবাহিকতায় শীতার্তদের মাঝে এখন কম্বল দিচ্ছি। আমরা যেন এই মানুষগুলোর জন্য সব সময় এভাবে কাজ করে যেতে পারি সেজন্য সকলকে পাশে চাই এবং সবার দোয়া কামনা করছি।
তিনি আরও বলেন, প্রতি বছরের ন্যায় এবারের শীতেও আমরা অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। এ ধরনের সেবা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন শাহনাজ সুলতানা, সাধারণ সম্পাদিকা, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), সিতিমা আলীম শিলা, কোষাধ্যক্ষ,পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), সাতক্ষীরা সহ পুনাকের সকল সদস্যগণ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।