বুধবার, ২৬ জুন ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেবহাটা উপজেলা চেয়ারম্যান আলফা কারাগারে সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানদের শপথ গ্রহণ রাজধানীতে ট্রেনে কাটা পড়ে সাতক্ষীরার যুবক নিহত খেদাপাড়া বাবা বৈদ্যনাথ ধাম মন্দিরের যজ্ঞানুষ্ঠানে সাবেক প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য চট্টগ্রামে ট্রাক-টেম্পোর সংঘর্ষে নিহত ২ বোয়ালখালীতে টেম্পোর ধাক্কায় ভ্যানচালক আহত মোল্লারহাট আবুল খায়ের সেতুর টোল ইজারা প্রদানে কারচুপির অভিযোগ সাতক্ষীরা ইউপি চেয়ারম্যানদের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান কে ফুলেল শুভেচ্ছা পুরনো বিআরটিসি বাসের ফাঁদে পঞ্চগড় বাসি খেদাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা গাজী শহিদুল ইসলামের

সাতক্ষীরা শহরের বাইপাস সড়কের বকচরা এলাকা থেকে মস্তক বিহীন চা বিক্রেতা ইয়াছিন আলীর মরদেহ উদ্ধার।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ১২৪ বার পঠিত

 

সোহারাফ হোসেন সৌরাভ সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরা শহরের বাইপাস সড়কের বকচরা এলাকা থেকে উদ্ধার হওয়া মস্তক বিহীন গলাকাটা মরদেহের অবশেষে পরিচয় মিলেছে। তিনি পেশায় পুরাতন সাতক্ষীরা এলাকার একজন চা বিক্রেতা। বুধবার সকাল ১০ টার দিকে শহরের সুলতানপুর এলাকার এক নারী এসে ওই মরদেহ তার স্বামী ইয়াছিন আলীর বলে দাবী করেন। পুলিশ ওই নারীকে থানায় এনে তার কাছ বিস্তারিত জানার চেষ্টা করছেন। এর আগে বুধবার ভোরে বকচরা এলাকার বাইপাস সড়কের পাশে একটি জলাশয়ে তার মরদেহ ভাসতে দেখে স্থানীয় জনতা পুলিশে খবর দেয়।
নিহত ইয়াছিন আলী (৩৮) শহরের সুলতানপুর আতির আমবাগান এলাকার শাহবাজ আলীর পুত্র।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স.ম কাইয়ুম জানান, শহরের সার্কিট হাউজ ক্রসিংয়ের অদুরে বকচরা এলাকায় বাইপাস সড়কের উপর রক্তের দাগ ও সেখানে পড়ে থাকা একটি জুতা দেখে স্থানীয়রা সেখানে ভিড় জমায়। এরপর তারা পাশের জলাশয়ে মরদেহ ভেসে থাকতে দেখে পুলিশে খবর দেয়। ধারণা করা হচ্ছে, দূর্বৃত্তরা রাতের কোন এক সময় ওই ব্যক্তিকে হত্যা করে তার মরদেহ বাইপাস সড়কের পাশে জলাশয়ে ভাসিয়ে দিয়ে চলে গেছে। মরদেহ থেকে মস্তক বিচ্ছিন্ন ও গলাকাটা অবস্থায় ছিল।
নিহতের স্ত্রী তাসলিমার বরাত দিয়ে তিনি আরো বলেন, স্থানীয় বিরোধের কারণে তাকে হত্যা করা হতে পারে। তবে, তার স্ত্রীকে থানায় এনে তার কাছ বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। ঘটনা স্থল থেকে একটি জুতা উদ্ধার করা হয়েছে। এছাড়া নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এদিকে, এ ঘটনার জানার পর পরই ভোরে সাতক্ষীরার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সোহারাফ হোসেন সৌরাভ
০১৭১৯৭৭৭০৭১

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।