সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে সিরাজদিখানে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল মাহিন্দ্রা ,চালক নিহত । মুন্সীগঞ্জে গজারিয়ায় আ”লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৬জন গুলিবিদ্ধসহ আহত ১০ কালিগঞ্জে নওয়াবেঁকী গণমূখী ফাউন্ডেশনের অনিয়ম দূর্নীতি ও গ্রাহক হয়রানীর প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত কালিগঞ্জ বিষ্ণুপুরে সার্বজনীন বাসন্তী মন্দিরের প্রসাদ খেয়ে শিশুর মৃত্যু, চিকিৎসাধীন ৭০ জন কালিগঞ্জের পল্লীতে বিনা নোটিশে উচ্ছেদ করা হয়েছে ১৭ টি পরিবারকে রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী

সাংসদ সদস‍্য লিটন হত্যার প্রধান সমন্বয়কারী চন্দন আটক

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৪৪ বার পঠিত

জয়ন্ত সাহা যতন,স্টাফ রিপোর্টারঃ ২০১৬ সালের ৩১ ডিসেম্বর গাইবান্ধা-১ আসনের সাবেক সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনকে হত্যার ঘটনায় প্রধান সমন্বয়কারী চন্দন কুমার রায়কে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (১১ সেপ্টেম্বর) রাতে সাতক্ষীরার ভোমরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।চন্দন কুমার রায় ইন্টারপোল কর্তৃক রেড নোটিশ জারিকৃত মৃত্যুদণ্ডাদেশপ্রাপ্ত পলাতক আসামি।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান জানান, বহুল আলোচিত গাইবান্ধার সুন্দরগঞ্জে এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যাকাণ্ডের প্রধান সমন্বয়কারী ও ইন্টারপোল কর্তৃক রেড নোটিশ জারিকৃত মৃত্যুদণ্ড প্রাপ্ত পলাতক আসামি চন্দন কুমার রায়কে গ্রেফতার করা হয়েছে।

সাংসদ সদস‍্য লিটন

সাংসদ সদস‍্য লিটন                                        ২০১৬ সালের ৩১ ডিসেম্বর সন্ধ্যায় সুন্দরগঞ্জের নিজ বাড়িতে গুলি করে হত্যা করা হয় সাবেক এমপি লিটনকে। এ ঘটনায় দায়েরকৃত মামলায় সাতজনের মৃত্যুদণ্ডের আদেশ দেন আদালত।

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামিদের মধ্যে ৬ জনকে গ্রেফতার করা গেলেও চন্দন কুমার ঘটনার পর থেকেই ধরাছোঁয়ার বাইরে ছিলেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

One thought on "সাংসদ সদস‍্য লিটন হত্যার প্রধান সমন্বয়কারী চন্দন আটক"

  1. Hafizar Rahman says:

    এই নর পশুকে আটক করার জন্য অনেক অনেক ধন্যবাদ আমাদের প্রিয় র্যাব বাহিনীকে।

Comments are closed.

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।