শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ । মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে হত্যাচেষ্টার মামলার বাদীকে হত্যার হুমকি । মুন্সীগঞ্জে জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন জিনিয়া ফেরদৌস । বকশীগঞ্জে এক দফা দাবিতে নার্স ও মিডওয়াইফারিদের স্মারকলিপি প্রদান বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পক্ষে থেকেও হলেন হত্যা মামলার আসামী মুন্সীগঞ্জে গজারিয়া রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাঘ এর দাফন সম্পূর্ণ ।

সিরাজদিখানে নাশকতা মামলার ২ আসামী গ্রেফতার

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২
  • ১২০ বার পঠিত

আরিফ হোসেন হারিছ,সিরাজদিখান(মুন্সীগঞ্জ)প্রতিনিধি:

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বুধবার সন্ধ্যায় ঢাক-মাওয়া মহসড়কের ড্রীম গ্রীন সিটির কাছের সার্ভিস সড়কে গাড়ী ভাঙচুর ও ককটেল বিস্ফোরণের ঘটনায় উপজেলা বিএনপির আহবায়ক শেখ মো.আব্দুল্লাহকে প্রধান আসামী করে ৪১ জন নামীয় ও অজ্ঞাত ৩০-৪০ জনকে আসামী করে মামলা হয়েছে।

এবিষয়ে সিরাজদিখান থানার উপ-পরিদর্শক মো.বিল্লাল হোসেন বাদী হয়ে বৃহস্পতিবার ১ ডিসেম্বর সকালে মামলাটি করেন । এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে মধ্যপাড়া ইউনিয়নের বিএনপির আহবায়ক আজিম আল রাজী ও বালুচর ইউনিয়নের বিএনপির যুগ্ন আহবায়ক মো.ফারুক হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ ।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ একে এম মিজানুল হক জানান, আগামী ১০ ই ডিসেম্ভর ঢাকা নয়াপল্টনে সমাবেশের অনুমািত না দেওয়ায় বুধবার সন্ধ্যায় ঢাক-মাওয়া মহসড়কের ড্রীম গ্রীন সিটির কাছের সার্ভিস সড়কে বিএনপির নেতাকর্মীরা জড়ো হয়ে গাড়ী ভাঙচুর এবং ককটেল বিস্ফোরণ ঘটায় । এ ঘটনায় অভিযান চালিয়ে জড়িত দুজনকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ড চেয়ে মুন্সীগঞ্জ আদালতে পাঠানো হয়েছে ।

তবে থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব মো.হায়দার আলী বলেন,‘এটা পুলিশের সাজানো । মামলায় যাকে প্রধান আসামী করা হয়েছে বর্তমানে সে দেশের বাহিরে আছে । বিএনপিকে হয়রানী করার জন্য মিথ্যা মামলা করেছে ।’

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।