সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন

সিরাজদিখানে হাউজিং ব্যবসা নিয়ে ফের দুগ্রুপের সংঘর্ষ,বাড়ীঘর ভাঙচুর আহত ৮

আরিফ হোসেন হারিছ, সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:
  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৬৭ বার পঠিত

আরিফ হোসেন হারিছ, সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বালুরচর ইউনিয়নে হাউজিং ব্যবসাকে কেন্দ্র করে দুইগ্রুপের সংঘর্ষে এলাকায় ফের রণক্ষেত্র পরিণিত হয়েছে। মঙ্গলবার ২৮ ফেব্রুয়ারী ভোর সাড়ে ৬ টায় উপজেলার বালুচর ইউনিয়নের খাসকান্দি বেগম বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কামিজুদ্দিন কামুর নেতৃত্বে প্রতিপক্ষের প্রায় ১০ টি বাড়ী ভাঙচুর করে। এ ঘটনায় আহত হয়েছে ৮ জন । পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে । বর্তমানে পরিস্থিতি শান্ত আছে ।


পুলিশ ও স্থানীয়রা জানায় ,পুর্ব শত্রুতার জেরে ও হাউজিং ব্যবসাকে কেন্দ্র করে এশিয়ান নিরাপদ সিটির বাতেন হাজী ও আল ইসলাম এর সাথে দক্ষিনা গ্রীস সিটির সুমন মিয়া ও কামিজুদ্দিন কামু গ্রুপের লোকজনের মধ্যে দীর্ঘদিন বিরোধে চলে আসছে । এ নিয়ে গত এক মাসে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটেছে । মঙ্গলবার ভোর সাড়ে ৬ টায় দক্ষিনা গ্রীন সিটির সুমন মিয়া ও কামিজুদ্দিন কামু গ্রুপের লোকজন প্রতিপক্ষ আল ইসলাম,খালেক মিয়া,জব্বার মিয়া .মো.শাহ আলী ,দ্বীন ইসলামসহ প্রায় ১০ জনের ১৫ টি বাড়ীঘর ভাংচুর করে এতে খালেক,আহসান,রাজ্জাক নামে ৩ জন টেটাবিদ্ধসহ আহত হয়েছে ৮ জন । টেটাবিদ্ধ আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বাকীরা বিভিন্ন জায়গায় চিকিৎসা নিয়েছেন ।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ একে এম মিজানুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ,ভোর সাড়ে ৬টায় কামিজুদ্দিন গ্রুপের লোকজন প্রতিপক্ষের বাড়ী ঘরে হামলা চালায় । এতে বেশ কয়েকটি বাড়ী ভাঙচুর করেছে । বর্তমানে পরিস্থিতি শান্ত আছে । পুলিশ মোতায়েন আছে । আহতদের ঘটনা এখনো সঠিক বলতে পারছিনা । হাউজিং ব্যবসাকে কেন্দ্র করে মূলত কয়েকদিন পর পর এ সংঘর্ষের ঘটনা ঘটে ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।