সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ ।

সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন সভাপতি নাছির, সম্পাদক লিংকন

liton mahmud
  • আপডেট সময় শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ২১৩ বার পঠিত

আনিছুর রহমান রুবেলঃ সিরাজদিখান প্রতিনিধি:

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলায় “সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটি” নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

গতকাল শনিবার দুপুরে সিরাজদিখান রিপোর্টার্স ইউনিটির নিজস্ব কার্যালয়ে ১৫ সদস্য বিশিষ্ট সংগঠনের সদস্যদের সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

দৈনিক মানবজমিনের উপজেলা প্রতিনিধি নাছির উদ্দীনকে সভাপতি ও আনন্দ টিভির মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি হামিদুল ইসলাম লিংকনকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি জাবেদুর রহমান জুবায়ের ( দৈনিক ভোরের ডাক), যুগ্ম-সাধারণ সম্পাদক নাজমুল মোল্লা (দৈনিক প্রতিদিনের সংবাদ), অর্থ-সম্পাদক মিজানুর রহমান (একাত্তর টিভি), সাংগঠনিক সম্পাদক আজাদ বিন নাদভি (দৈনিক খোলা কাগজ), দপ্তর সম্পাদক আনিছুর রহমান রুবেল (দৈনিক প্রতিদিনের কাগজ), প্রচার ও তথ্য প্রযুক্তি সম্পাদক আমির হোসেন ঢালী (দৈনিক সভ্যতার আলো), লাইব্রেরী ও সাহিত্য সম্পাদক আব্দুল আউয়াল আশিক ( দৈনিক সকালের সময়), সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক ডানিয়াল রেজা আশ্রাফ (দৈনিক জবাব দিহি) । কার্যনির্বাহী সদস্যরা হলেন, শাহ নেওয়াজ শান্ত (আমাদের বিক্রমপুর), আহসানুল ইসলাম আমিন (বাংলা বায়ান্ন), রবিউল আউয়াল ( দৈনিক দিন প্রতিদিন), মেহেদি সুমন (সিএনএন বাংলা টিভি), জামিরুল (দৈনিক দেশ বর্তমান)।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, রোমান হাওলাদার, শহীদ শেখ, মুরসালিন রহমান, নাদিম হায়দার, প্রাণতোষ দেবনাথ, আলী আহমেদ চৌধুরী, কৌসিক মন্ডল, মোক্তার হোসেন, বিশ্বজিৎ মন্ডল। এই সংগঠনটির মাধ্যমে স্থানীয় সাংবাদিকদের কল্যাণ, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ ও পারস্পরিক সহযোগিতায় কাজ করে যাবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।