বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১১:১০ অপরাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জে শিক্ষাবান্ধব ডাঃ আমিরুল ইসলাম ৬ বার এসএমসি’র সভাপতি নির্বাচিত সাংবাদিকরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছেন, প্রয়োজনে যেকোনো কিছু করতে প্রস্তুত গাইবান্ধা জেলা আওয়ামীলীগ অফিসে হামলা ও অগ্নি সংযোগের ঘটনায় সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সদর থানা ঘেরাও চেষ্টা পুলিশের লাঠিচার্জ সাতক্ষীরা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে ০৭ কেজি গাজাসহ গ্রেফতার-০১ সাতক্ষীরায় স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার শিক্ষা উপকরণ বিতরণ অবশেষে কোটা সংস্কারের দাবি মানলেন সরকার কোটা আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে সাতক্ষীরার আসিফ’র মৃত্যু বোয়াখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ল্যাব সহকারী কে গ্রেপ্তার

সুন্দরগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী লেবু’র নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ৪ মে, ২০২৪
  • ১৩৭ বার পঠিত
জয়ন্ত সাহা যতন,স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৪’মে শনিবার দুপুরে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মনমথ গ্রামে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
বামনডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. সমেশ উদ্দিন বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম শহীর এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ সুন্দরগঞ্জ শাখার সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং আসন্ন সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে পূনরায়  চেয়ারম্যান প্রার্থী মো. আশরাফুল আলম সরকার লেবু।
এ নির্বাচনী মতবিনিময় সভায় বামনডাঙ্গা ইউনিয়ন ও ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ এলাকার গণ‍্যমান‍্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, আশরাফুল আলম সরকার লেবু বিগত দিন থেকে আজ অবদি উপজেলা চেয়ারম্যান হিসেবে আছে। আমরা বিপদে আপদে তাকে পাশে পেয়েছি।তিনি এলাকায় অনেক উন্নয়ন মূলক কাজ করেছেন। তার জনপ্রিয়তা রয়েছে আকাশচুম্বী। আরাবো সকলে কাধে-কাধ মিলিয়ে ঐক্যবদ্ধ হয়ে পূনরায় তাকে চেয়ারম্যান নির্বাচিত করার লক্ষে একত্রে কাজ করার অঙ্গিকার ব‍্যক্ত করেন।
প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান প্রার্থী আশরাফুল আলম সরকার লেবু বলেন, আমাকে আপনারা উপজেলা পরিষদ চেয়ারম্যান বানিয়েছেন। আপনাদের প্রতি আমার কৃতজ্ঞতার শেষ নেই। আপনারা যদি আমাকে পূনরায় সমর্থন করে উপজেলার পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করে আপনাদের পাশে থাকার সুযোগ দিবেন।আগেও আমি যেমনভাবে আপনাদের পাশে ছিলাম, চেয়ারম্যান হওয়ার পরও সব সময় আমি আপনাদের পাশেই থাকবো। সকলে আমার জন্য দোয়া করবেন। তিনি আরও বলেন, আমি চেয়ারম্যান থাকাকালীন সময় কোন ভূল-ত্রুটি থেকে থাকে তাহলে সবাই আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।সেইসাথে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব‍্যাহত রাখতে আমি আবারো আপনাদের সকলের মূল‍্যবান ভোট কামনা করছি এবং আপনাদের পাশে চাচ্ছি।
এসময় বামনডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ, ছাত্র লীগের নেতৃবৃন্দ সহ এলাকা গন্যমান্য ব্যক্তিবর্গ এবং সাধারণ জনগণ উপস্থিত ছিলেন

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।