বুধবার, ১৯ জুন ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
গজারিয়ায় এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ মুন্সীগঞ্জে শ্রীনগরে পূর্ব শত্রুতার জেরে সাংবাদিকের উপর হামলা, থানায় অভিযোগ সৌদিতে এটিএম মেশিন ভাঙার অভিযোগে ৩ ভারতীয় নাগরিক গ্রেফতার চট্টগ্রামে নির্ধারিত সময়ের আগেই কোরবানির পশুর বর্জ্যমুক্ত ফুলবাড়িতে ৩শ পরিবারের মাঝে ঈদের মাংস বিতরন সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু-২ তাহিরপুর উপজেলা বাসীকে ঈদ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,ইউনিয়ন কৃষক লীগের সভাপতি’ শেখ মোস্তফা মাওলানা নরুল হক সাহেব এর নামাজে জানাযা ও দাফন সম্পন্ন পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ইউনিয়ন আ: লীগের সভাপতি কাজী সজল দেশ বাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন,বীর মুক্তিযোদ্ধা মো.আবুল হোসেন খান

সুন্দরগঞ্জে গরুবাহী ভটভটি ভেঙ্গে মৃত্যু-১, আহত-৬

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ১২৬ বার পঠিত

 

জয়ন্ত সাহা যতন,স্টাফ রিপোর্টারঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জে গরুবাহী একটি ভটভটির ইঞ্জিন ও বডি ভেঙ্গে খাদেম হোসেন (৫৩) নামে এক গরু ব্যবসায়ির মৃত্যু হয়েছে। এদুর্ঘটনায় আহত হয়েছে ৬ জন।

রোববার (২৮ আগস্ট) সন্ধ্যায় উপজেলার কঞ্চিবাড়ী ইউনিয়নের ধুবনী বাইপাস মোড়ে এ দুর্ঘটনা ঘটে। খাদেম হোসেন উপজেলার চন্ডিপুর ইউনিয়নের উত্তর সীচা গ্রামের মৃত খেতাব উদ্দিনের ছেলে। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তাদের নাম জানা যায়নি।

স্থানীয়রা জানায়, সীচা গ্রামের কয়েকজন গরু ব্যবসায়ি সন্ধ্যায় একটি ভটভটিযোগে রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ী হাট থেকে ১৩টি গরু ক্রয় করে বাড়িতে ফিরছিলেন। ফেরার পথে ধুবনী বাইপাস মোড় এলাকায় পৌঁছিলে আকস্মিকভাবে ওই ভটভটির ইঞ্জিন ও বডি ভেঙ্গে যায়। এতে গরুসহ ব্যবসায়িরা বিক্ষিপ্ত অবস্থায় সড়কে ছিটকে পড়ে যায়। এদের মধ্যে খাদেম হোসেনের ঘটনাস্থলেই মৃত্যু হয়। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েদেন। এখনো তাদের পূর্ণাঙ্গ পরিচয় জানা যায়নি।

ধুবনী মোড় সংলগ্ন কঞ্চিবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইসলাম হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘গরুবাহী ভটভটি ভেঙ্গে এক গরু ব্যবসায়ির মৃত্যু হয়েছে। এতে কমপক্ষে ৬ জন আহত হয়েছে। আহতদের নাম এখনো জানা যায়নি।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।