রবিবার, ০১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
কালিগঞ্জ শশুরবাড়ির লোকজনের হুমকি ধামকির হাত থেকে বাঁচতে সাতক্ষীরা কোর্টে মামলা মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীর হাসাইল কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি ফারুক সম্পাদক আলি আকবর । মুন্সীগঞ্জে এবার ৩ এমপিসহ ৬১৪ জনের বিরুদ্ধে হত্যা মামলার অভিযোগ কালিগঞ্জের পল্লীতে মৎস্যঘের নিয়ে বিরোধে সন্ত্রাসী হামলার অভিযোগ সুন্দরগঞ্জে প্রধান শিক্ষকের স্বেচ্ছাচারিতা ও দুর্নীতির অভিযোগে পদত্যাগ দাবি কালিগঞ্জের শ্রীধরকাটির শেখ আলাউদ্দীনের বিরুদ্ধে তদন্ত সম্পন্নঃ অভিযোগ বানোয়াট কালিগঞ্জে চৌমুহনী দারুল উলুম ফাজিল মাদ্রাসার সহকারী অধ্যাপক মনির এর বিরুদ্ধে বিক্ষোভ ও মানববন্ধন সিরাজদিখানে বিএনপির বাড়ি-ঘর ভাংচুর লুটপাটের স্থান পরিদর্শন করেন নেতৃবৃন্দ বোয়ালখালীতে তলিয়ে গেছে ফসলের মাঠ ক্ষতির আশংকা বার কোটি মিরসরাইতে বন্যা কবলিত দেড় হাজার মানুষের জন্য খাবার আয়োজন করলেন মুসাইদা ফাউন্ডেশন

সুন্দরগঞ্জে জমিজমার বিরোধে নারী সহ দু’জন আহত

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১৬০ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে জমিজমাকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে বসতবাড়ির যাতায়াতের রাস্তায় বাঁধা প্রদান করলে বিরোধ সৃস্টি হয়। বিরোধে নারী সহ দুই জন গুরুতর আহত হয়।

গত ১লা সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে খামার মনিরাম গ্রামে আলতাফ মিয়ার স্ত্রী মঞ্জিলা বেগম বসত বাড়ির পাশে ছাগল আনতে গেলে ঐ গ্রামের মৃত জহির উদ্দিনের পুত্র হাফিজার রহমান,হাফিজারের পুত্র,রাজ্জাক মিয়া,হালিমা বেগমসহ কয়েকজন মিলে মঞ্জিলা বেগমের রাস্তা রোধ করে গালিগালাজ করে। মঞ্জিলার পরিবারের সদস‍্যরা খবর পেয়ে সেখানে ছুটে আসলে দু’পক্ষের মধ‍্যে বিরোধ বাধে।এসম বিরোধে মঞ্জিলা বেগম ও রানু মিয়া গুরুতর আহত হয়। পরে স্থানীয়ওরা তাদের উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা মেডিকেলে ভর্তি করান।
স্থানীয়রা জানান,হাফিজার রহমান ও আলতাফ হোসেনের মধ‍্যে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসতে।তারই পেক্ষিতে আজকে দু’পক্ষের মধ‍্যে বিরোধ সৃষ্টি হয়।

এবিষয়ে আলতাব হোসেন বাদি হয়ে হাফিজার রহমান সহ পাঁচ জনকে আসামী করে সুন্দরগঞ্জ থানায় একটি এজাহার দায়ের করেন।

এজাহারের বিষয়ে সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরকার ইফতেখার মোকাদ্দেম জানান,তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব‍্যবস্থা গ্রহণ করা হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।