বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
গাইবান্ধা জেলা আওয়ামীলীগ অফিসে হামলা ও অগ্নি সংযোগের ঘটনায় সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সদর থানা ঘেরাও চেষ্টা পুলিশের লাঠিচার্জ সাতক্ষীরা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে ০৭ কেজি গাজাসহ গ্রেফতার-০১ সাতক্ষীরায় স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার শিক্ষা উপকরণ বিতরণ অবশেষে কোটা সংস্কারের দাবি মানলেন সরকার কোটা আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে সাতক্ষীরার আসিফ’র মৃত্যু বোয়াখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ল্যাব সহকারী কে গ্রেপ্তার ৭০ টাকা চুরিরে নিয়ে দ্রুত যান বাস হেলপার ও ট্রাক চালক নিহত ২ গাইবান্ধায় আওয়ামীলীগ ও বিএনপি অফিস ভাংচুর ও অগ্নি সংযোগ, কোটা বিরোধী আন্দোলনকারীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া

সুন্দরগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ১২১ বার পঠিত

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মনিরাম গ্ৰামে জমিজমা সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ উঠেছে।

জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গার মনিরাম এলাকার একটি পরিবারকে একের পর এক মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করার অভিযোগ উঠেছে এক প্রভাব শালীর বিরুদ্ধে। ষড়যন্ত্রকারীদের কবল থেকে গোটা পরিবারকে রক্ষা করার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন ভুক্তভোগী পরিবার।

বামনডাঙ্গার মনিরাম এলাকার বাসিন্দা মৃত জহির উদ্দিনের ছেলে হাফিজার রহমান বলেন, একই এলাকার আমার ভাতিজা মোঃ আলতাব হোসেন, রানু মিয়া ওরফে (আয়নাল) যোগ সাজসে তাদের পৈত্রিক সম্পত্তি থেকে বঞ্চিত করতে একের পর এক জালিয়াতি মামলা দিয়ে হয়রানি করে আসছেন। এছাড়াও আমদের জায়গায় দেয়াল নির্মান করতেও বাধা দেন তারা।

তারা ওয়ারেশ হিসেবে তাদের বাবা ও দাদার সম্পত্তির হকদার হলেও ষড়যন্ত্রকারীরা জাল-জালিয়াতি করে তাদেরকে ভিটেবাড়ি থেকে উচ্ছেদে ষড়যন্ত্র অব্যাহত রেখেছেন।

এমতাবস্থায় প্রতিনিয়ত তাদের ভয়ে ও আতঙ্কে দিনাতিপাত করছি। ন্যায় বিচারের স্বার্থে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের শরণাপন্ন হলেও তারা তা মানছেন না।তাই পরিবারের সকল সদস্যদের নিরাপত্তা নিশ্চিতে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

এ ব্যাপারে বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শফিকুজ্জামান বলেন, অভিযোগের বিষয়টি আমার জানা নেই।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।