বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
শিরোনামঃ
মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পদত্যাগের দাবীতে মানববন্ধন মধ্যনগরে চোরাই কয়লাসহ তাহিরপুরের ২ কারবারি আটক। পঞ্চগড়ে সুগার মিল পুনরায় চালুর আহ্বান বাঘায় আন্ত র্ধমীয় সম্প্রীতির সমাবেশ অনুষ্ঠিত মুন্সীগঞ্জে সিরাজদিখানে সাংবাদিককে প্রাননাশের হুমকি থানায় অভিযোগ কালিগঞ্জে হয়রানি,ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত চিরবিদায় নিলেন পঞ্চগড়ের বিশিষ্ট সাংবাদিক সাইফুল আলম বাবু বোয়ালখালীতে সুলভ মূল্যে ডিম বিক্রি এমপিও ভুক্তির দাবিতে পঞ্চগড়ে বেসরকারি কলেজ অনার্স -মাস্টার্স শিক্ষকদের মানববন্ধন সুন্দরগঞ্জে ভোট কেন্দ্রে শিবির নেতাকে কুপিয়ে হত্যার ১০ বছর পর মামলা!

সুন্দরগঞ্জে মাদকসহ জনতার হাতে আসামি আটক! রহস্যজনকভাবে সেই আসামি উধাও 

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪
  • ৬ বার পঠিত

স্টাফ রিপোর্টার:গাইবান্ধার সুন্দরগঞ্জে দেশি-বিদেশি মাদকসহ এক মাদককারবারিকে আটক করেছে জনতা। মাদক কারবারি নাম মোঃ মুকুল মিয়া।

২২ অক্টোবর মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের ডিবিরোড সংলগ্ন সোনার পট্টি এলাকায় এই ঘটনা ঘটে।
মাদক কারবারি কে আটক কালে সে সময় বিভিন্ন ফেসবুক আইডিতে লাইভের মাধ্যমে তা প্রচার করা হয়। কিন্তু পরক্ষণেই রহস্যজনকভাবে সেই মাদক কারবারি পালিয়ে যায়। এবং সাথে সাথেই ওইসব ফেসবুকের লাইভগুলো উধাও হয়ে যায়।
এ নিয়ে ওই এলাকার জনগণের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। অনেকে বলাবলি করতেছে মোটা অংকের টাকা নিয়ে ওই মাদক কারবারিকে ছেড়ে দেয়া হয়।
আটককৃত জনগণের সাথে কথা বলে জানা যায় সবার চক্ষুরালে সে পালিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করার পরেও তাকে পাওয়া যায়নি।
পরে তারা মাদকগুলো বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশের কাছে হস্তান্তর করে।
বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জহিরুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরাও ঘটনাস্থলে উপস্থিত হই কিন্তু সেখানে কোন আসামিকে পাওয়া যায়নি। মাদকগুলো জব্দ করে একটি মামলা রুজু করা হয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।