বুধবার, ১৯ জুন ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
গজারিয়ায় এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ মুন্সীগঞ্জে শ্রীনগরে পূর্ব শত্রুতার জেরে সাংবাদিকের উপর হামলা, থানায় অভিযোগ সৌদিতে এটিএম মেশিন ভাঙার অভিযোগে ৩ ভারতীয় নাগরিক গ্রেফতার চট্টগ্রামে নির্ধারিত সময়ের আগেই কোরবানির পশুর বর্জ্যমুক্ত ফুলবাড়িতে ৩শ পরিবারের মাঝে ঈদের মাংস বিতরন সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু-২ তাহিরপুর উপজেলা বাসীকে ঈদ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,ইউনিয়ন কৃষক লীগের সভাপতি’ শেখ মোস্তফা মাওলানা নরুল হক সাহেব এর নামাজে জানাযা ও দাফন সম্পন্ন পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ইউনিয়ন আ: লীগের সভাপতি কাজী সজল দেশ বাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন,বীর মুক্তিযোদ্ধা মো.আবুল হোসেন খান

সুন্দরগঞ্জে সাংবাদিকসহ তার পিতাকে মারপিট

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শুক্রবার, ২১ অক্টোবর, ২০২২
  • ১৩৩ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে এক সাংবাদিক ও তার পিতার উপর হামলা চালিয়ে মারপিট করেছে প্রতিপক্ষ। গুরুতর আহত সাংবাদিকের পিতা তাজুল ইসলাম দুদু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় সাংবাদিক খাইরুল ইসলাম নয়ন বাদি হয়ে থানায় এজাহার দাখিল করেন।

মামলার এজাহার ও এলাকাবাসি সূত্রে জানা যায়, উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের উত্তর মরুয়াদহ গ্রামের মৃত দবির উদ্দিনের ছেলে সাংবাদিক নয়নের পিতা তাজুল ইসলাম দুদুর সাথে প্রতিবেশি ফুলমিয়া গংয়ের জমিজমা ও পারিবারিক বিষয় নিয়ে দীর্ঘদিন হতে বিরোধসহ দুদুর বাড়ি ভাংচুর ও মারপিট করে আহত করার মামলা চলে আসছিল। যা এখনো আদালতে বিচারাধীন। এরই জের ধরে গত বৃহস্পতিবার পূর্ব পরিকল্পিতভাবে ফুল মিয়া ৪ ছেলেসহ তার লোকজনকে সাথে নিয়ে দৈনিক ভোরের সময় পত্রিকার সুন্দরগঞ্জ উপজেলা প্রতিনিধি ও কীটনাশক ব্যবসায়ি পাইকারী মালামাল ক্রয়ের জন্য বাড়ি থেকে রওয়ানা হওয়া মাত্র খাইরুল ইসলাম নয়নকে অতর্কিত আক্রমণ করে মারপিট করতে থাকে। এসময় তার পিতা তাজুল ইসলাম দুদু ছেলেকে রক্ষার জন্য এগিয়ে গেলে তাকেও এলোপাথারি মারপিট ও ধারালো ছুরি দ্বারা চোট মেরে রক্তাক্ত জখম করে নয়নের পকেটে থাকা এক লক্ষ টাকা জোরপূর্বক বের করে নেয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে তাজুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে ভর্তি করে দেয়। সাংবাদিক নয়নকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) সেরাজুল হক বলেন, লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।