সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী সাতক্ষীরায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পঞ্চগড়ে বঙ্গবন্ধু আন্তঃকলেজ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন আগামীকাল জি বাংলায় “কুবের ময়না” নাটকে অভিনয়ে থাকবে সাংবাদিক কন্যা তিতলি রামপালে নানা আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে সিআর ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার- ৪

সুন্দরগঞ্জ পৌর বাজারের সামন থেকে প্রকাশ্যে মটর সাইকেল চুরি

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ৩৩৮ বার পঠিত

জয়ন্ত সাহা যতন,স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ থেকে প্রকাশ‍্যে মটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে।গত মঙ্গলবার (৪/১০/২২ং)তারিখে সকাল ১১টার দিকে উপজেলার পৌর বাজাররের মিন্টু হোটেলের সামন থেকে একটি ব্লাক-ব্লু রংগের ১০০ সিসি বাজাজ ডিসকভার মটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে।যাহার রেজি নং-গাইবান্ধা হ-১২-৩০০২,ইঞ্জিন নং-JBMAUA71892 চেসিসনংMD2DSPAZZ UWA93800. এঘটনায় মটরসাইকেল মালিক আতোউর রহমান সুন্দরগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছে।এদিকে প্রকাশ‍্যে এমন চুরির ঘটনায় স্থানীয়দের মধ‍্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

চুরি যাওয়া মটরসাইকেলর মালিক আতাউর রহমান জানান, মঙ্গলবার তিনি পৌর বাজারের মিন্টু হোটেলের সামনে মটরসাইকেল রেখে নাস্তা করতে যায়।এক পর্যায়ে নাস্তা শেষে হোটেল থেকে বের হয়ে দেখে তার ব্যবহৃত মটরসাইকেলটি ঐ স্থানে নেই। চারদিকে খোঁজাখুঁজির পরেও মটরসাইকেলটি আর পায়নি।
সুন্দরগঞ্জ থানা পুলিশ জানিয়েছেন গত মঙ্গলবার মটরসাইকেল চুরির ঘটনায় মটরসাইকেল মালিক থানায় একটি সাধারণ ডায়েরী করেছে।আমরা একটি সিসি ফ্রুটেজ পেয়েছি, প্রকৃত অপরাধীকে সনাক্তের চেষ্টা চলছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।