সোমবার, ২৪ জুন ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
মুন্সীগঞ্জে সিরাজদিখানে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল মাহিন্দ্রা ,চালক নিহত । মুন্সীগঞ্জে গজারিয়ায় আ”লীগের দুই গ্রুপের সংঘর্ষে ৬জন গুলিবিদ্ধসহ আহত ১০ কালিগঞ্জে নওয়াবেঁকী গণমূখী ফাউন্ডেশনের অনিয়ম দূর্নীতি ও গ্রাহক হয়রানীর প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত কালিগঞ্জ বিষ্ণুপুরে সার্বজনীন বাসন্তী মন্দিরের প্রসাদ খেয়ে শিশুর মৃত্যু, চিকিৎসাধীন ৭০ জন কালিগঞ্জের পল্লীতে বিনা নোটিশে উচ্ছেদ করা হয়েছে ১৭ টি পরিবারকে রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী

সুন্দরগঞ্জ হবে ছানি মুক্ত,বামনডাঙ্গায় চক্ষু শিবির উদ্বোধন অনুষ্ঠানে -আফরুজা বারী

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বুধবার, ২৪ আগস্ট, ২০২২
  • ১২৯ বার পঠিত

সুন্দরগঞ্জ হবে ছানি মুক্ত,বামনডাঙ্গায় চক্ষু শিবির উদ্বোধন অনুষ্ঠানে –আফরুজা বারী

জয়ন্ত সাহা যতন,স্টাফ রিপোর্টারঃ সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ‍্যোগে বামনডাঙ্গা আব্দুল হক ডিগ্রী মহাবিদ্যালয়ে ২৪ আগস্ট বুধবার দীপ আই কেয়ার ফাউন্ডেশনের পরিচালনায় এক চক্ষু শিবির অনুষ্ঠিত হয়।চক্ষু শিবির উপলক্ষে কলেজ হলরুমে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আনন্দ ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের কর্ণধার শিল্পপতি মিসেস আফরুজা বারী।চক্ষু রুগীরদের খোঁজখরব নিচ্ছেন আফরুজা বারী

তিনি বলেন,পর্যায়ক্রমে সুন্দরগঞ্জের বিভিন্ন এলাকায় চক্ষু শিবিরের আয়োজন করে বিনামুল্যে চোখের ছানি অপারেশন সহ চোখের অন‍্যান‍্য রোগের চিকিৎসার মাধ‍্যমে সুস্থ করে তোলা হবে।তিনি আরো বলেন আপনাদের সকলের সহযোগিতা নিয়ে সুন্দরগঞ্জের মানুষের চোখের ছানি মুক্ত করবো।

আরো বক্তব্য রাখেন,বামনডাঙ্গা আব্দুল হক ডিগ্রী মহাবিদ্যালয়ের অধ‍্যক্ষ ইমান হোসেন,সংগঠক ও সাংবাদিক হাবিবুর রহমান হবি,আওয়ামীলীগ নেতা ফাহমিদা বুলবুল কাকলী,মজনু হিরো,সংগ্রাম সিং,উপজেলা সেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল মেহেদী রাসেল,দীপ আই কেয়ার ফাউন্ডেশন দর্শনার রংপুরের কো-অডিনেটর মোঃ ছদরুল হাসান রাজু।

উক্ত চক্ষু শিবিরের প্রায় ৫০০জন রুগী ডাক্তারের পরামর্শ নেন। এরমধ্যে ৮০জনকে ছানি অপারেশনের জন‍্য দীপ কেয়ার ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

উল্লেখ গত ১৭ই জুলাই উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে উপজেলা দলীয় কার্যালয়ে আনন্দ ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের তত্ত্বাবধায়নে চক্ষু শিবির অনুষ্ঠিত হয়। এসময় ৭০জন চক্ষু রুগীর সফলভাবে ছানি অপারেশন করা হয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।