রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ ।

সেই শাওন নিহতের ঘটনায় পুলিশসহ ৩৫৯ জনের বিরুদ্ধে মামলার আবেদন

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ১৪১ বার পঠিত

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ

 

মুন্সীগঞ্জের মুক্তারপুর এলাকায় পুলিশের সঙ্গে সংঘর্ষে যুবদলকর্মী শহিদুল ইসলাম সাওন (২৩) নিহত হওয়ার ঘটনায় পুলিশ ও সরকারদলীয় ৩৫৯ জনকে আসামি করে আদালতে মামলা করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) মুন্সিগঞ্জ আমলি আদালত-১ এ মামলাটি করেন কেন্দ্রীয় কৃষক দলের নির্বাহী সদস্য মো. সালাহ উদ্দিন খান। মামলা নম্বর ৭১৭/২০২২।

মামলায় অতিরিক্ত পুলিশ সুপার মিনহাজ-উ-ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামানসহ পুলিশের ৯ সদস্যের নাম উল্লেখসহ আরও ৫০ জন পুলিশ সদস্যকে আসামি করা হয়েছে। পাশাপাশি অজ্ঞাতপরিচয় সাদা পোশাকের অস্ত্রধারী সরকারদলীয় ৩০০ কর্মীকে আসামি করা হয়েছে।

এ-সংক্রান্ত পরবর্তী আদেশের জন্য সোমবার (১০ অক্টোবর) দিন ধার্য করেছেন মুন্সিগঞ্জ আদালত-১ এর বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোসাম্মৎ রহিমা আক্তার।

আদালতের পেশকার ইমরান হাওলাদার এসব তথ্য নিশ্চিত করেছেন।

কোর্ট ইন্সপেক্টর জামাল হোসেন জানান, অভিযোগের ভিত্তিতে শুনানি হয়েছে। এটি আদেশের অপেক্ষায় রেখেছেন বিচারক।

গত ২১ সেপ্টেম্বর মুন্সিগঞ্জের মুক্তারপুরে বিক্ষোভকে কেন্দ্র করে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের দফায় দফা সংঘর্ষ হয়। এ সময় আটটি মোটরসাইকেল ভাঙচুর ও আগুনে পুড়িয়ে দেন বিএনপির নেতাকর্মীরা। সংঘর্ষে পুলিশের এএসপি, সদর থানার ওসিসহ ১৬ পুলিশ সদস্য আহত হন। আহত হন বিএনপির অর্ধশতাধিক নেতাকর্মী।

সংবাদ সংগ্রহকালে আহত হন আরও তিন সাংবাদিক। সংঘর্ষে গুরুত্বর আহত অবস্থায় যুবদলকর্মী সাওন ও জাহাঙ্গীর নামের আরেকজনকে ঢাকায় রেফার করা হয়। পরে ২২ সেপ্টেম্বর দিনগত রাতে ঢাকা মেডিকেল কলেজ হাপসাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃৃত্যু হয় সাওনের।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।