বুধবার, ১৯ জুন ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
শিরোনামঃ
গজারিয়ায় এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ মুন্সীগঞ্জে শ্রীনগরে পূর্ব শত্রুতার জেরে সাংবাদিকের উপর হামলা, থানায় অভিযোগ সৌদিতে এটিএম মেশিন ভাঙার অভিযোগে ৩ ভারতীয় নাগরিক গ্রেফতার চট্টগ্রামে নির্ধারিত সময়ের আগেই কোরবানির পশুর বর্জ্যমুক্ত ফুলবাড়িতে ৩শ পরিবারের মাঝে ঈদের মাংস বিতরন সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু-২ তাহিরপুর উপজেলা বাসীকে ঈদ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,ইউনিয়ন কৃষক লীগের সভাপতি’ শেখ মোস্তফা মাওলানা নরুল হক সাহেব এর নামাজে জানাযা ও দাফন সম্পন্ন পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ইউনিয়ন আ: লীগের সভাপতি কাজী সজল দেশ বাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন,বীর মুক্তিযোদ্ধা মো.আবুল হোসেন খান

সৌদিতে সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশি রেমিট্যান্স যোদ্ধা নিহত

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ১২২ বার পঠিত

আব্দুল্লাহ আল মামুন, সৌদিআরব প্রতিনিধি :

সৌদি আরবের আছির প্রদেশের মাখাইলে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে মোহাম্মদ আলম (৪৫) নামে এক প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা । গত মঙ্গলবার (১১ অক্টোবর) সৌদি আরবের স্থানীয় সময় বিকাল প্রায় ৪টার দিকে মাখাইল আল বিরিক নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত মোহাম্মদ আলম (৪৫) এর বাড়ি চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া উপজেলার ভূমিরখীল গ্রামে। তার পিতার নাম আলী আহমেদ ।

মোহাম্মদ আলম আবহার মাহেল সানাইয়া এলাকায় কাজ করতো। মঙ্গলবার (১১ অক্টোবর) স্থানীয় সময় দুপুর ১২টার দিকে সৌদির আল বিরিক নামক স্থানে এক সৌদি নাগরিকের বাড়িতে কাজ করার প্রয়োজনে পরিমাপ করতে গিয়েছিল। বিকালে সেখান থেকে একটি গাড়িতে করে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টে গেলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

জানা যায়, ২০০৮ সালে জীবিকার তাগিদে সৌদিআরব পাড়ি জমান মোহাম্মদ আলম। সর্বশেষ ছয় মাস আগে তিনি বাংলাদেশ থেকে ছুটি কাটিয়ে সৌদিআরব গমন করেন।আলমের সংসারে স্ত্রী ও তিন কন্যা সন্তান রয়েছে।

তার এমন মৃত্যুতে মাখাইলে অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তার মরদেহ দেশে পাঠানোর প্রক্রিয়া চালানো হচ্ছে বলে জানা গেছে । আলমের মরদেহ স্থানীয় একটি হাসপাতালের হিমঘরে সংরক্ষিত করা হয়েছে ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।