সোমবার, ২৪ জুন ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
রায়পুরায় আ.লীগ এর ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত প্রতিরোধহীন বেদনা আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন হামিদচর এলাকা থেকে অবশেষে কাজলের লাশ উদ্ধার সাতক্ষীরা জেলা প্রশাসকের ভ্যান উপহার পেলেন স্বামী পরিত্যক্তা নারী সাতক্ষীরায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত পঞ্চগড়ে বঙ্গবন্ধু আন্তঃকলেজ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন আগামীকাল জি বাংলায় “কুবের ময়না” নাটকে অভিনয়ে থাকবে সাংবাদিক কন্যা তিতলি রামপালে নানা আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে সিআর ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার- ৪

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনে যোগ দিচ্ছেন বরিশালের লক্ষাধিক মানুষ,পদ্মা পারে উচ্ছাস।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৩৬৯ বার পঠিত

 

মাসুমা জাহান, বরিশাল ব্যুরোঃ

সড়ক ও নৌ-পথে বরিশালের ছয় জেলা থেকে আওয়ামী লীগের নেতাকর্মীসহ লক্ষাধিক মানুষ পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিচ্ছেন।এরমধ্যে বরগুনার আমতলী থেকে একটি লঞ্চ দেড় হাজার নেতাকর্মীদের নিয়ে মাদারীপুরের শিবচরে গিয়ে পৌঁছেছে সকালে|

দলীয় একাধিক সূত্র জানায়,গতকাল শুক্রবার ২৪ জুন রাত ৮টার দিকে পাঁচ হাজার নেতাকর্মী নিয়ে ঝালকাঠি ছেড়ে গেছে আরও দু’টি লঞ্চ। এছাড়াও বরিশাল নদী বন্দর থেকে ছেড়ে গেছে বিলাসবহুল আটটি লঞ্চ। রাত ১০টা থেকে আটটি লঞ্চে অন্তত ৩০ হাজার নেতাকর্মীসহ উৎসুক জনতা সমাবেশ স্থলের উদ্দেশে যাত্রা শুরু করছে। সব মিলিয়ে বিভাগের ছয় জেলার বিভিন্ন উপজেলা থেকে নৌ-পথে ৫০টির বেশি লঞ্চ এবং সড়ক পথে বাসসহ নানা যানবাহনে মাদারীপুরের শিবচরে যাচ্ছেন লক্ষাধিক মানুষ।

বরিশাল মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হেমায়েত উদ্দিন সেরনিয়াবাত সুমন জানান, মহানগর থেকে আওয়ামী লীগের নেতাকর্মীসহ ৩০ হাজারের বেশি মানুষ পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিতে উপস্থিত হয়েছেন পদ্মার পাড়ে। এরমধ্যে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। বরিশাল নদী বন্দর থেকে রাত ১০টার পর এসব লঞ্চ ছেড়ে এসেছে। লঞ্চ গুলো সকালে কাঁঠালবাড়ি পৌঁছে ফেরিঘাটে অবস্থান করছে। আজ শনিবার(২৫ জুন) প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিয়ে তারা আবার লঞ্চে করে বরিশালে ফিরে আসবেন। চারবেলা খাবারসহ যাবতীয় ব্যয় মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে বহন করা হবে।

লঞ্চ মালিক সমিতির কেন্দ্রীয় সদস্য ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সাইদুর রহমান রিন্টু জানান, পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিতে আওয়ামী লীগের নেতাকর্মীসহ লক্ষাধিক মানুষ শিবচরের কাঁঠালবাড়িতে যাচ্ছেন। এ জন্য মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে ৮টি লঞ্চ রিজার্ভ করা হয়েছিলো। জেলার ১০ উপজেলার জন্য একটি করে আরও ১০টি লঞ্চ ভাড়া নেওয়া হয়েছে। তাছাড়া ভোলা, পটুয়াখালী, বরগুনা, ঝালকাঠী ও পিরোজপুর মিলিয়ে ৫০টিরও বেশি লঞ্চ ভাড়া নেওয়া হয়েছে।

বিআইডব্লিউটিএ বরিশাল কার্যালয়ের বন্দর কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান বলেন, পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানের জন্য ঢাকা-বরিশালসহ দক্ষিণাঞ্চলের নৌ-পথের প্রায় সব লঞ্চই আগে থেকেই রিজার্ভ করা হয়। এ কারণে ৬-৭ টি লঞ্চের জায়গায় আজ একটি লঞ্চ মাত্র ঢাকার উদ্দেশে ছেড়ে যাবে। তবে আগে থেকেই বিষয়টি বিভিন্ন মাধ্যমে যাত্রীদের জানানো হয়েছে।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।