সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন
শিরোনামঃ
হত্যার চেষ্টা মামলায় প্রধান আসামিকে বাদ দিয়ে চার্জশিট দেওয়ায় সংবাদ সম্মেলন রিকাবী বাজার চৌ-রাস্তায় জনদূভোগ ও দূর্ঘটনার ঝুঁকি  নরসিংদীতে অভিযোগের ৩ ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার, আটক-১ মোল্লাহাটে জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী  অস্ট্রেলিয়ায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী ও আলোচনা সভা অনুষ্ঠিত এবার পুলিশের প্রতিহিংসার শিকার সাংবাদিক (বিএমএসএস)এর তীব্র নিন্দা ফরিদপুরে জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  মধ্যনগরে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ফ্রি মেডিকেল ক্যাম্পিং ফুলবাড়ীতে বর্ণাঢ্য আয়োজনে যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সড়ক দুর্ঘটনায় সাংবাদিক অসীম বরণ চক্রবর্তী নিহত

হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ১৫৪ বার পঠিত

 

মোহাম্মদ সোলাইমান (হাটহাজারী চট্টগ্রাম)

চট্টগ্রামের হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গবন্ধু কর্ণার ও সম্মেলন কক্ষ উদ্বোধন করা হয়েছে। একই সাথে হাসপাতালের সামনে জাতীয় পতাকার স্ট্যান্ড ও রোগীদের জন্য এনসিডি কর্ণার উদ্বোধন করা হয় এবং কমিউনিটি ভিশন সেন্টার (বিনামূল্যে সমন্বিত উন্নত চক্ষু চিকিৎসা সেবা কক্ষ) পরিদর্শন করেন অতিথিরা। শুক্রবার (২১ অক্টোবর) সন্ধ্যায় উদ্বোধনী অনুষ্ঠান পরবর্তী হাসপাতালের সম্মেলন কক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সুরজিৎ দত্তের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার সোহানিয়া আক্তার বিল্লাহ’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক মঞ্জুরুল আলম চৌধুরী মঞ্জু, অধ্যক্ষ মোহাম্মদ ফরিদ উদ্দিন, মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রুহুল আমিন, এডভোকেট জামাল উদ্দিন, প্রেস ক্লাবের সভাপতি কেশব কুমার বড়ুয়া প্রমূখ। এসময় বক্তারা বলেন, ভাল কাজ করে কর্মস্থানে স্মৃতি রেখে গেলে সেই স্মৃতি থেকে যায়। একদিন মানুষ বলবে এই ভাল কাজটি তিনি করেছেন। মানুষ তার কর্মস্থল কিংবা জীবন থেকে চলে গেলে তার স্মৃতি থেকে যায়। ভাল কাজ করলে তাকে ভাল বলবে আর খারাপ কাজ করলে খারাপ বলবে এটাই নিয়ম। হাসপাতালে এ ধরনের দৃষ্টিনন্দন কক্ষ সত্যিই সবার মন কেড়েছে। বিশেষ করে কক্ষের এক পাশে বঙ্গবন্ধু কর্ণার কক্ষের সৌন্দর্য্য বহুগুণ বৃদ্ধি করেছে। এই কাজের জন্য অবশ্যই স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ধন্যবাদ পাওয়ার যোগ্য। এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, গড়দুয়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোয়ার মোর্শেদ তালুকদার, ছিপাতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আহসান লাভু, মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকতার হোসেন খাঁন সুমন। সদ্য উদ্বোধন হওয়া বঙ্গবন্ধু কর্ণারে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন নিয়ে বিভিন্ন প্রকাশনা, গুরুত্বপূর্ণ ছবি প্রদর্শন করা হয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।