বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
গাইবান্ধা জেলা আওয়ামীলীগ অফিসে হামলা ও অগ্নি সংযোগের ঘটনায় সংবাদ সম্মেলন সাতক্ষীরায় সদর থানা ঘেরাও চেষ্টা পুলিশের লাঠিচার্জ সাতক্ষীরা জেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত জিএমপি পূবাইল থানা পুলিশের অভিযানে ০৭ কেজি গাজাসহ গ্রেফতার-০১ সাতক্ষীরায় স্টাটিকস শিক্ষা সহায়ক সংস্থার শিক্ষা উপকরণ বিতরণ অবশেষে কোটা সংস্কারের দাবি মানলেন সরকার কোটা আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে সাতক্ষীরার আসিফ’র মৃত্যু বোয়াখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির ল্যাব সহকারী কে গ্রেপ্তার ৭০ টাকা চুরিরে নিয়ে দ্রুত যান বাস হেলপার ও ট্রাক চালক নিহত ২ গাইবান্ধায় আওয়ামীলীগ ও বিএনপি অফিস ভাংচুর ও অগ্নি সংযোগ, কোটা বিরোধী আন্দোলনকারীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া

হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ২২ অক্টোবর, ২০২২
  • ১৩১ বার পঠিত

 

মোহাম্মদ সোলাইমান (হাটহাজারী চট্টগ্রাম)

চট্টগ্রামের হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বঙ্গবন্ধু কর্ণার ও সম্মেলন কক্ষ উদ্বোধন করা হয়েছে। একই সাথে হাসপাতালের সামনে জাতীয় পতাকার স্ট্যান্ড ও রোগীদের জন্য এনসিডি কর্ণার উদ্বোধন করা হয় এবং কমিউনিটি ভিশন সেন্টার (বিনামূল্যে সমন্বিত উন্নত চক্ষু চিকিৎসা সেবা কক্ষ) পরিদর্শন করেন অতিথিরা। শুক্রবার (২১ অক্টোবর) সন্ধ্যায় উদ্বোধনী অনুষ্ঠান পরবর্তী হাসপাতালের সম্মেলন কক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সুরজিৎ দত্তের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার সোহানিয়া আক্তার বিল্লাহ’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক মঞ্জুরুল আলম চৌধুরী মঞ্জু, অধ্যক্ষ মোহাম্মদ ফরিদ উদ্দিন, মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রুহুল আমিন, এডভোকেট জামাল উদ্দিন, প্রেস ক্লাবের সভাপতি কেশব কুমার বড়ুয়া প্রমূখ। এসময় বক্তারা বলেন, ভাল কাজ করে কর্মস্থানে স্মৃতি রেখে গেলে সেই স্মৃতি থেকে যায়। একদিন মানুষ বলবে এই ভাল কাজটি তিনি করেছেন। মানুষ তার কর্মস্থল কিংবা জীবন থেকে চলে গেলে তার স্মৃতি থেকে যায়। ভাল কাজ করলে তাকে ভাল বলবে আর খারাপ কাজ করলে খারাপ বলবে এটাই নিয়ম। হাসপাতালে এ ধরনের দৃষ্টিনন্দন কক্ষ সত্যিই সবার মন কেড়েছে। বিশেষ করে কক্ষের এক পাশে বঙ্গবন্ধু কর্ণার কক্ষের সৌন্দর্য্য বহুগুণ বৃদ্ধি করেছে। এই কাজের জন্য অবশ্যই স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ধন্যবাদ পাওয়ার যোগ্য। এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, গড়দুয়ারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোয়ার মোর্শেদ তালুকদার, ছিপাতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আহসান লাভু, মির্জাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকতার হোসেন খাঁন সুমন। সদ্য উদ্বোধন হওয়া বঙ্গবন্ধু কর্ণারে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন নিয়ে বিভিন্ন প্রকাশনা, গুরুত্বপূর্ণ ছবি প্রদর্শন করা হয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।