রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
“প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ । মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে হত্যাচেষ্টার মামলার বাদীকে হত্যার হুমকি । মুন্সীগঞ্জে জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন জিনিয়া ফেরদৌস । বকশীগঞ্জে এক দফা দাবিতে নার্স ও মিডওয়াইফারিদের স্মারকলিপি প্রদান

৫ম বর্ষে পদার্পন করলো ‘দৈনিক মুন্সীগঞ্জের খবর’ প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত ।

Liton mahmud, Munshiganj
  • আপডেট সময় শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
  • ১০৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

‘সত্যের অভিযাত্রায় অবিচল’ এই স্লোগানে দৈনিক মুন্সীগঞ্জের খবর ২০২০ সালের ৭ই মার্চ পথচলা শুরু করে। প্রতিষ্ঠার ৪র্থ বছর অতিক্রম করে পঞ্চম বর্ষে পদার্পন করলো ‘ দৈনিক মুন্সীগঞ্জের খবর’ । পঞ্চম বর্ষে পদার্পণ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার বিকেলে ডিসি পার্কের সায়লা ফারজানা মঞ্চে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দৈনিক মুন্সীগঞ্জের খবর পরিবার আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. মহিউদ্দিন। অনুষ্ঠানে প্রধান অতিথির হাতে কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, দৈনিক মুন্সীগঞ্জের খবরের প্রকাশক ও সম্পাদক এডভোকেট সোহানা তাহমিনা, প্রধান প্রতিবেদক এম এম রহমান । এছাড়াও জেলার বিভিন্ন উপজেলায় কর্মরত দৈনিক মুন্সীগঞ্জের খবরের উপজেলা প্রতিনিধি, স্টাফ রিপোর্টার এবং বিশেষ প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় প্রধান অতিথির তার বক্তব্যে বলেন, ‘দৈনিক মুন্সীগঞ্জের খবর’ অল্প দিনেই পাঠকদের মনে জায়গা করে নিয়েছে। অর্জন করেছে ব্যাপক জনপ্রিয়তা । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে ‘দৈনিক মুন্সীগঞ্জের খবর’ আরও এগিয়ে যাক। বস্তুনিষ্ঠ ও গঠনমূলক সংবাদ পরিবেশনের জন্য জনপ্রিয় ‘দৈনিক মুন্সীগঞ্জের খবর’র পাঠক,প্রকাশক ও সম্পাদক, সকল সংবাদকর্মী, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। আপনার সকলে সহযোগিতা করবেন যেন পত্রিকাটি বস্তু, নিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে স্মার্ট বাংলাদেশ গঠনে ভূমিকা রাখতে পারে। সেই সাথে ‘দৈনিক মুন্সীগঞ্জের খবর’র উত্তরোত্তর মঙ্গল কামনা করছি। পরে মুন্সীগঞ্জের খবরে কর্মরত উপজেলা প্রতিনিধি, স্টাফ রিপোর্টার এবং বিশেষ প্রতিনিধিদের সাথে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বস্তু , নিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে আরো পত্রিকাটিকে আরোও পাঠকমুখী করার নানা বিষয়ে আলোচনা করা হয়। অন্যদিকে এর আগেও দৈনিক মুন্সীগঞ্জের খবরের অফিস স্টাফদের আয়োজনে আলাদাভাবে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন,জেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. মহিউদ্দিন, দৈনিক মুন্সীগঞ্জের খবরের প্রকাশক ও সম্পাদক এডভোকেট সোহানা তাহমিনা।

এছাড়াও দৈনিক মুন্সীগঞ্জের খবরের অফিস স্টাফরা সেখানে উপস্থিত ছিলেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।