সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
বোয়ালখালীতে কৃষকদের মাঝে বীজ, সার ও চারা বিতরণ জিএমপি বাসন থানা পুলিশের অভিযানে বিপুল পরিমান মাদক উদ্ধারসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ০৩ তাহিরপুরে বাগলি চুনাপাথর আমদানিকারক গ্রুপের নতুন পরিচালনা কমিটির প্রথম সভা অনুষ্ঠিত  কালিগঞ্জে বৃদ্ধা মাকে গলাধাক্কায় বের করে দেওয়ার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে বোয়ালখালীতে আন্তঃস্কুল গোল্ডকাপ টুর্নামেন্টে চরণদ্বীপ ইউসি উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন আগামী ছয় মাসের মধ্যে কালুরঘাট সেতু নির্মাণ কাজ দূশ্যমান করার দাবি তাহিরপুরে বাজার কমিটির মাসিক সভা অনুষ্ঠিত পঞ্চগড়ে কিশোরী কন্যাকে ধর্ষণের দায়ে বাবার আমৃত্যু কারাদণ্ড কালিগঞ্জে শ্রীকলা হাইস্কুলে ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন আব্দুল কাদের সাতক্ষীরায় বঙ্গবন্ধু শেখ মুজিব জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট’র সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

অনলাইনে জুয়া পরিচালনাকারীদের বিরুদ্ধে শ্রীপুর বাজার কমিটির সভাপতির হুশিয়ারি

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেট সময় শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ২৬ বার পঠিত

 

নিজস্ব প্রতিবেদকঃ

তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের শ্রীপুর বাজারে অনলাইন শিলং তীর ও ডাব্বা-জুয়া বোর্ড পরিচালনাকারীদের বিরুদ্ধে হুশিয়ারি ও আইনি প্রস্তুতি নিতে অবশেষে বাধ্য হবেন।শ্রীপুর উত্তর ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি’ ও বর্তমান শ্রীপুর বাজার কমিটির সভাপতি মো. ইমানুর মিয়া।

২৮জুন শুক্রবার বিকাল বাজার কমিটির সভাপতি মো.ইমানুর মিয়া, বলেছেন, “যারা এখনও অনলাইন জুয়ার সঙ্গে জড়িত আছেন, আপনারা যদি এ খেলা ছেড়ে না দেন তাহলে আপনাদের চিহ্নিত করে এবার আইনের আওতায় আনা হবে।

এদিকে, জুয়ার সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিদের এ পেশা ছেড়ে অন্য পেশায় আসার আহ্বান জানিয়ে ইমানুর মিয়া,আরও বলেন, অন্যথায় এ কাজে সাথে সংশ্লিষ্ট ব্যক্তিদের তাহিরপুর থানা পুলিশের সহযোগিতায় আইনের আওতায় এনে জুয়ায় আসক্ত ব্যক্তিদের পরিণতি হবে এবার ভয়াবহ।

তিনি প্রতিদিন শ্রীপুর বাজারের প্রত্যেকটা দোকানে দোকানে সকাল সন্ধ্যায় গিয়ে দোকানি কে বুঝিয়ে বলেন,দোকানদার যেন তার দোকানে লুডু,শিলং তীর,ও ডাব্বা জুয়ার আসর না বসায়।তিনি শ্রীপুর বাজার কমিটির সভাপতির দায়িত্বভার পাওয়ার পর থেকেই এভাবেই তিনি দায়িত্ব পালন করে আসছেন।আর প্রতিটা দোকানদারদের খোঁজ খবর নেওয়া ও ভালো মন্দ জানার চেষ্টা করেন।

এমন একজন দায়িত্বশীল অভিভাবক পেয়ে শ্রীপুর বাজার ব্যবসায়ীরা খুবই আনন্দিত।

ইদানীং জানাযায় একটি করুচিপূর্ণ মহল বাজারের গল্লির চিপায়, চাপায় তাদের কৌশল কাটিয়ে জুয়া বোর্ড বসানো চেষ্টায়।
আজকাল বাজার কমিটির সভাপতি কে দোষী সাব্যস্ত করতে উঠেপড়ে লেগেছে।

কিন্তু এব্যাপারে বাজার কমিটির সভাপতি’ ইমানুর মিয়া, সজাগ রয়েছেন সর্বদাই।

এবিষয়ে শ্রীপুর বাজার অনেক ব্যবসায়ী ও বাজার আসা পথচারীদের সাথে কথা বলে জানাযায়,এবং তারা বলেন,বাজার কমিটির সভাপতি মো. ইমানুর মিয়া,একজন সৎ এবং মাদক ও জুয়ামুক্ত মানুষ। তিনি পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন।এমন লোকই বাজার সভাপতির দায়িত্ব থাকা দরকার।

পরিশেষেঃ শ্রীপুর বাজার কমিটির সভাপতি’ ইমানুর মিয়া বলেন,জুয়া, মাদক মুক্তে প্রথমে প্রত্যেকের পরিবার থেকে সচেতনতা তৈরি করতে হবে।তার সন্তান কোথায় যায়,কি করছে তাহলেই আমরা একটি সমাজ গঠনে পরিপূর্ণ ভুমিকা ও জুয়া মুক্ত সমাজ গড়ে তুলতে পারবো।

তাই আমার বাজার কমিটির সকল ব্যবসায়ী ভাইদের দৃষ্টি আকর্ষণসহ অনুরোধ করছি।সবার চোখ কান খোলা রাখবেন,যেন কোন দোকানে জুয়া না বসে।

আমি হয়তো রাজনৈতিক ও ব্যবসায়ী কাজে অনেক সময় ব্যস্ত থাকতে হয়।এজন্য যেকোনো সময় আমাকে যেকোনো বিষয়ে মোবাইল ফোনে অবগত করলেই ইনশাআল্লাহ আপনাদের পাশে পাবেন।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।