শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

অপতথ্য রোধে নীতিমালা তৈরি করা হচ্ছে: তথ্য প্রতিমন্ত্রী

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট সময় সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ৩৪ বার পঠিত

 

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ

গণমাধ্যমের কণ্ঠরোধ করে অপতথ্য রোধ করা সম্ভব নয়। তাই অপতথ্য রোধ করতে একটি স্বচ্ছ প্রক্রিয়ায় নীতিমালা তৈরিতে সরকার কাজ করছে বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ এ আরাফাত।

প্রতিমন্ত্রী হওয়ার ১০০তম দিনে শনিবার (২০ এপ্রিল) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে মিট দ্য রিপোর্টার্স অনুষ্ঠানে এ মন্তব্য করেন তিনি।

তথ্য প্রতিমন্ত্রী বলেন, অপতথ্য রাষ্ট্রকে ঝুঁকির মধ্যে ফেলছে, তাই এ সমস্যা রোধে সরকারের ভূমিকার পাশাপাশি গণমাধ্যমকেও ভূমিকা পালন করতে হবে। তথ্য পাওয়ার অধিকার বাস্তবে নিশ্চিত করে সাংবাদিকদের জন্য একটি পরিবেশ তৈরি করা হবে। অপতথ্য রোধে সবাইকে সোচ্চার হতে এবং সাংবাদিকদের বস্তুনিষ্ট সংবাদ প্রকাশে সচেষ্ট থাকার আহ্বান জানান তিনি।

মোহাম্মদ এ আরাফাত বলেন, দেশে একটি অপশক্তি আছে, যারা দেশ নিয়ে নানাভাবে ষড়যন্ত্র করছে। গণতন্ত্র ও স্বাধীনতাবিরোধী এই অপশক্তিকে মোকাবেলায় সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বানও জানান।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।