রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
“প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ । মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ীতে হত্যাচেষ্টার মামলার বাদীকে হত্যার হুমকি । মুন্সীগঞ্জে জেলার শ্রেষ্ঠ কাব শিক্ষক নির্বাচিত হলেন জিনিয়া ফেরদৌস । বকশীগঞ্জে এক দফা দাবিতে নার্স ও মিডওয়াইফারিদের স্মারকলিপি প্রদান

আওয়ামী লীগের কাউন্সিলে প্রচার ও প্রকাশনা কমিটিতে ময়মনসিংহ বিভাগের সদস্য মিজান সরদার ।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২
  • ১২১ বার পঠিত

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ

আজ ২৪ শে ডিসেম্বর  এশিয়ার প্রাচীন রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের ২৪ তম জাতীয় কাউন্সিল।কাউন্সিল উপলক্ষ্যে বাংলাদেশের প্রতিটি বিভাগে প্রচার ও প্রকাশনা কমিটি গঠন করা হয়েছে।

এতে ময়মনসিংহ বিভাগে সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য এম মিজান সরদার।

এ জন্য তিনি মাননীয় প্রধানমমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি দেশরত্ন শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এবং বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুস সোবহান গোলাপ এমপি’কে মুন্সীগঞ্জ জেলা বাসীর পক্ষ থেকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান।

মুন্সীগঞ্জ সদর ও  টঙ্গীবাড়ী উপজেলার আওয়ামী লীগ সহ বিভিন্ন সহযোগী সংগঠন মিজান সরদার’কে অভিনন্দন জানিয়েছেন।

 

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।