শনিবার, ২৯ জুন ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
শত কোটি হাতিয়ে ভারতে আত্মগোপন, ফিরে এসেই গ্রেফতার প্রাণনাথ দাস রামপালে ‘আল খেদমত’ ফাউন্ডেশন’র উদ্যোগে ত্রাণ সামগ্রী ও ঢেউটিন বিতরণ দ্বীপ ইউনিয়ন গাবুরায় ১ যুবকের আত্মহত্যা সাতক্ষীরায় সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতির অনুকূলে টিআর কাবিখা ও ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ জোরপূর্বক জমি দখল করতে একই পরিবারের ৫ জনকে জখম পূবাইল থানা পুলিশের অভিযানে জিআর ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার-০১ অনলাইনে জুয়া পরিচালনাকারীদের বিরুদ্ধে শ্রীপুর বাজার কমিটির সভাপতির হুশিয়ারি মুসলিম উদ্দিন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশ গড়তে যুবকদের খেলাধুলায় মনোনিবেশ করতে হবে- লায়লা পারভীন সেজুঁতি এমপি তাহিরপুর নদীপথে অতিরিক্ত টোল আদায়ের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

আঘাতে হয়েছে যুবদল কর্মী শাওনের মৃত‍্য! পুলিশ সুপার 

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৪ বার পঠিত

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মাথায় আঘাতের কারণে যুবদল কর্মী শাওনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন মুন্সীগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান আল মামুন।

তিনি আজ ২৮‌শে সেপ্টান্বর ( বুধবার) বেলা ১২ টার দিকে মুন্সীগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সভা কক্ষে আনুষ্ঠানিক সাংবাদিক সম্মেলনে নিহত শাওনের ময়না তদন্ত রিপোর্টের বরাত দিয়ে এ কথা বলেন। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গেলে বিএনপির কর্মীরা পুলিশের উপর আক্রমণ করে ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। তিনি জানান বিএনপি নেতাকর্মীরা পরিকল্পিত ভাবে বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে পুলিশের উপর বেপরোয়া ইটপাটকেল নিক্ষেপ করে।

শাওনের সকল ধরনের ডাক্তারী চিকিৎসা , সুরতহাল প্রতিবেদন ও ময়না তদন্তে পরিস্কার বুলেটে নয়, মাথার পেছনের দিকে গুরুতর আঘাটে তার মৃত্যু হয়েছে।

 

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।