সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন

আঞ্চলিক ভাষা আমার কাছে প্রাণের খোরাক যোগায় বলেছেন সাগর হালদার ।

liton mahmud
  • আপডেট সময় শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ৫৩৪ বার পঠিত

মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ

আঞ্চলিক ভাষা যার কাছে প্রাণের খোরাক যোগাতো। হৃদয়ের গহিনে যে ভালবাসার জন্ম আজন্মকাল যে ভাষা, মা-মাতৃভূমিকে ধারণ করেছেন, লালন করেছেন সেই মানুষটির নাম সাব্বির হাসান সাগর হালদার ।

গাঁয়ের মাটির শোধা গন্ধ শরীরে মেখে যে মানুষটি সারা জীবন পথ চলেছেন। যে মানুষটিকে চাকচিক্য ভরা ইটপাথরের শহর বেধে রাখতে পারেনি প্রতিনিয়ত ছুটে গেছেন আপন ভূমে আপন মানুষের কাছে।

মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলার যশলং ইউনিয়নের
সেরাজাবাদ গ্রামের হালদার পরিবারে ১৯৯২সালের ৫ই জানুয়ারিতে জন্মগ্রহণ করেন তিনি বাবা-মার একমাত্র সন্তান

।ছোটবেলা থেকেই মানব সেবা করার অদম্য ইচ্ছা ছিল সাব্বির হাসান সাগর হালদারের । এই স্বপ্ন নিয়ে ছোট থেকে বড় হয়ে ওঠেন সাগর হালদার ।

তিনি ৭বছর প্রবাস জীবন কাটিয়েছেন , হালদার গ্রুপ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তুলেন।

সাগর হালদার তার পরিবার নিয়ে ঢাকা সাভারে স্থায়ীভাবে বসবাস শুরু করেন । তিনি বর্তমানে রিয়েল স্টেট, ট্রান্সপোর্ট, নির্মাণ প্রতিষ্ঠান, ব্রীক ফিল্ড সহ ব্যবসা গড়ে তুলেছেন । তরুণ এই ব্যবসায়ীর আচরণের সবাই মুগ্ধ । ঢাকার পুরানা পল্টনে রয়েছে তার নিজস্ব অফিস । যেখান
তার সকল ব্যবসা পরিচালনা করে থাকেন এই সাগর হালদার ।

সাব্বির হাসান সাগর হালদারের প্রতিষ্ঠানের স্টাফ ও তার এলাকার জনগণ বলেন, অসহায় মানুষদের জন্য সব সময় হাত বাড়িয়ে দেন, তিনি একজন নতুন পর জন্মের আইকন , তরুণ সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করার জন্য তিনি খেলাধুলার জন্য নিবেদিত প্রাণ হিসেবে আবির্ভূত হয়েছেন। শিক্ষা ক্ষেত্রে ও সাব্বির হাসান সাগর হালদার অগ্রনী ভূমিকা পালন করে যাচ্ছে ।

যশলং ইউনিয়নের সর্বস্তরের জনগণ বলেন,আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা এলাকার যোগ্য প্রার্থী হিসেবে সাগর হালদার কে আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চাই ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।