সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ ।

আমি গুন্ডা বাহিনী হুন্ডা বাহিনী আর ডাকাত দলের সর্দার হতে আসি নাই –  মাহি বি চৌধুরী

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩
  • ৪৪৪ বার পঠিত

আরিফ হোসেন হারিছ, সিরাজদিখানঃ

মুন্সীগঞ্জ-১ আসনের বিকল্পধারার কুলা প্রতীকের এমপি প্রার্থী মাহী বি.চৌধুরী বলেছেন, আমি গুন্ডা বাহিনী হুন্ডা বাহিনী আর ডাকাত দলের সর্দার হতে আসি নাই, আমাদেরকে বলা হয় মানুষ ভাল কিন্তু কাজ করে নাই। এটা মিথ্যা কথা। গত ৫ বছরে শ্রীনগর-সিরাজদীখানে ৬৩০ কোটি টাকার কাজ করেছির।

বৃহস্পতিবার ২১ ডিসেম্বর বিকলে শ্রীনগর -সিরাজদীখান গনসংযোগকালে শ্রীনগর সার্কেল অফিসের সামনে ও নিমতলা আওলাদ হোসেেন সুপার মার্কেটের সামনে পথ সভায় তিনি এসব কথা বলেন।

বিকল্পধারার যুগ্ন মহাসচিব মাহী বি.চৌধুরী ও বর্তমান সংসদ সদস্য আরো বলেন বলেন, আপনারা জানেন আমার দল ছোট,রাজনীতিও ঠান্ডা। আমার কর্মীরা গত ২০/২৫ বছর ধরে আমার সাথে আছে আছে, তাদের নিয়ত পরিস্কার। আমার কর্মীরা কোটি কোটি টাকার পাহাড় গড়ে নাই। একটি টাকাও চাঁদাবাজি করে নাই। রাজনীতিতে একটি জিনিস শিখেছি, কর্মী যত কম মানুষের শন্তি ততো বেশী। কর্মী যত বেশী,মানুষের শান্তি ততো কম। তিনি আগামী ৭ জানুয়ারী কুলা মার্কায় ভোট দিয়ে মুন্সীগঞ্জ-১ আসনের জনগনকে শান্তিতে থাকার আহবান জানান।

পথ সভায় উপস্থিত ছিলেন, বিকল্প যুবধারা কেন্দ্রীয় কমিটর সভাপতি আসাদুজ্জামান বাচ্চু,শ্রীনগর উপজেলা বিকল্পধারার সদস্য সচিব গাজী শহিদুল্লাহ কামান ঝিলু সিরাজদীখান থানার বিকল্পধারার আহবায়ক শাহ আলমাস,যুগ্ন আহবাযক বজলুর রহমান বেপারী, যুগ্ন আহবায়ক কোলা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম মিন্টু , যুবধারার সভাপতি কবির হোসেন,যুগ্ন আহবাযক ইলিয়াস হোসেন শাওন প্রমুখ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।