সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ ।

আলোকিত বিক্রমপুর সংগঠনটি দোয়া ও শিক্ষা সামগ্রী বিতরণী অনুষ্ঠান

আসাদউজ্জামান লৌহজং প্রতিনিধি:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১৩২ বার পঠিত

আসাদউজ্জামান লৌহজং প্রতিনিধি:

মুন্সীগঞ্জের লৌহজংয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেন আলোকিত বিক্রমপুর নামের সংগঠনটি।

লৌহজং উপজেলার চন্দ্রেরবাড়ি এলাকায় গতকাল বৃহস্পতিবার দুপুরে এর আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি রুবেল হাওলাদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলতাফ মাহমুদের সঞ্চালনায় আলোচনা সভায় কোষাধ্যক্ষ খাইরুল মাহমুদ, সদস্য রতন হাওলাদার, মোজাম্মেল রহমান শিশির, ইয়াসিন হাওলাদার, তাহারাত রহমান প্রমুখ বক্তব্য রাখেন।

সভাপতি রুবেল হাওলাদার বক্তৃতায় বলেন মেধাবী দরিদ্র শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান, বেকার যুবকদের কর্মক্ষেত্র তৈরির প্রতিশ্রুতি দেন। আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে স্থানীয় প্রাথমিক বিদ্যালয় ও মাদ্রাসার ১৫০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।