সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ ।

ইউএনওর বিরুদ্ধে তথ্য ফাঁস করে দেওয়ার অভিযোগ মুন্সিগঞ্জ -২ আসনের স্বতন্ত্র প্রার্থীর

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ২২৬ বার পঠিত

 

ممثل مونشيغانج:

اتهمت المحامية سوهانا تاهمينا، المرشحة المستقلة عن دائرة مونشيجانج-2، ضابط تونجيباري أوبازيلا نيرباهي في مونشيجانج بتسريب معلومات سرية. بعد ظهر يوم السبت (2 ديسمبر)، قدم هذه الشكوى في مؤتمر صحفي في قاعة صفي الدين أحمد بنادي مونشيجانج للصحافة.

وقالت المحامية سوهانا تهمينة في بيان مكتوب، إنني كمرشحة مستقلة قدمت ورقة بتأييد واحد بالمائة من الناخبين إلى جانب ورقة الترشيح حسب تعليمات لجنة الانتخابات. لكن ضابط Tongibari Upazila Nirbahi محمد راشد الزمان في Munshiganj لم يبقي قائمة الدعم هذه سرية وقام بتسريبها إلى عصابة أخرى. قام نائب رئيس Tongibari Upazila، ناهد خان، بتهديدهم وترهيبهم بهذه القائمة. وفي ضوء ذلك، قدمت طلبًا كتابيًا إلى مسؤول العودة في منطقة مونشيجانج للحصول على التعويض.

المسؤول التنفيذي والمسؤول المساعد العائد لشركة Tongibari Upazila. وقال رشيد الزمان إن التهم الموجهة إلي باطلة وملفقة. ولم يقع مثل هذا الحادث.

أذكر، المحامية سوهانا تاهمينا مونشيغانج، الأمين العام المشترك لرابطة عوامي. بعد حرمانه من الترشيح من قبل رابطة عوامي، شارك في الانتخابات كمرشح مستقل عن مقعد مونشيغانج-2.

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।