সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বন্ধু ফোরামের সভাপতি মোস্তফা আক্তারুজ্জামান পল্টুর ৫৫তম জন্মদিন পালন  কালিগঞ্জে বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত  কালিগঞ্জ প্রেসক্লাবে কেমিস্ট এন্ড ড্রাগিস্টস্ সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত  “প্রকাশিত সংবাদের প্রতিবাদ” জানিয়েছেন মজিবুর রহমান দেওয়ান কালিগঞ্জ প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে  বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত ভাঙ্গায় এখনও ছাত্রীদের ক্লাস নেন সেই “লম্পট” আজাদ! (পর্ব-১) মুন্সীগঞ্জে মামলার পলাতক আসামি গ্ৰেফতার। বকশীগঞ্জে ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে প্রাথমিক সহকারী শিক্ষকদের মানববন্ধন পদত্যাগী সভাপতি এখন মাঠে সরোব। তৃণমূল পর্যায়ে নেতা কর্মীদের ক্ষোপ ।

ইসলামিক ইয়ুথ ক্লাব স্বেচ্ছায় রক্তদান সংস্থা’র উদ্যোগে বিনা বিনামূল্যে মেডিকেল ক্যাম্প অঅনুষ্টিত

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১২৯ বার পঠিত

মুন্সীগঞ্জের প্রতিনিধিঃ

লৌহজংয়ে ইসলামিক ইয়ুথ ক্লাব স্বেচ্ছায় রক্তদান সংস্থা’র উদ্যোগে ও মেডিলাইফ ডিজিটাল হাসপাতাল এন্ড দি ল্যাব এর সৌজন্যে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে বেলা ১ টা পর্যন্ত ডহুরী আছিয়া খাতুন আদর্শ মহিলা মাদ্রাসা প্রাঙ্গনে মুক্তিযোদ্ধা ও স্থানীয় ৩ শতাধিক অসহায়, দরিদ্রদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়। চক্ষু,দন্ত,নাক,কান,গলা এবং গাইনি রোগীদের কে চিকিৎসা প্রদান করা হয়।

মেডিলাইফ ডিজিটাল হাসপাতাল এন্ড দি ল্যাব এর অভিজ্ঞ চিকিৎসক ডাঃ আসাদুল ইসলাম অপু এবং স্ত্রী ও গাইনি চিকিৎসক ডাঃ লাইমুন্নাহার অসুস্থ রোগীদেরকে এ চিকিৎসা সেবা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন মেডিলাইফ ডিজিটাল হসপিটাল এন্ড দি ল্যাব এর এম,ডি আব্দুল হাকিম, ইসলামিক ইউথ ক্লাবের সভাপতি মাওলানা হাবিবুল্লাহ আথারী,সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ আরিফ,সহ সভাপতি ইফ্রাতুল ইসলাম সৈকত,স্বপ্নীল আহমেদ চিট্টি,হেদায়েতুল্লাহ শেখ, জাহিদ হাফিজ,অনিক আহমেদ,হাসিব দেওয়ান, মোঃ ওমর, কে এম হাবিব প্রমুখ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।