মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
সৌদিতে এটিএম মেশিন ভাঙার অভিযোগে ৩ ভারতীয় নাগরিক গ্রেফতার চট্টগ্রামে নির্ধারিত সময়ের আগেই কোরবানির পশুর বর্জ্যমুক্ত ফুলবাড়িতে ৩শ পরিবারের মাঝে ঈদের মাংস বিতরন সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু-২ তাহিরপুর উপজেলা বাসীকে ঈদ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন,ইউনিয়ন কৃষক লীগের সভাপতি’ শেখ মোস্তফা মাওলানা নরুল হক সাহেব এর নামাজে জানাযা ও দাফন সম্পন্ন পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ইউনিয়ন আ: লীগের সভাপতি কাজী সজল দেশ বাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন,বীর মুক্তিযোদ্ধা মো.আবুল হোসেন খান চট্টগ্রামে ঈদুল আজহা উপকরন কিনতে ব্যস্থ কোরবানিরা সর্বস্তরের সকলকে পবিত্র ঈদুল আযহার অফুরন্ত শুভেচ্ছা জানিয়েছেন মো: সাইফুর রহমান।

ঈদুল আজহা উপলক্ষে বাংলাবান্ধা স্থলবন্দর দিয়ে পণ্য আমদানি রফতানি কার্যক্রম ৭ দিন বন্ধ 

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ১৫ জুন, ২০২৪
  • ১৪ বার পঠিত

পঞ্চগড় প্রতিনিধি

 

এ সময় বাংলাদেশ, ভারত, নেপাল ও ভুটানের সঙ্গে পণ্য আমদানি রফতানি বন্ধ থাকলেও ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।

শুক্রবার সকালে বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি রফতানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক কুদরত-ই খুদা মিলন এ তথ্যটি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (৫ জুন) চারদেশীয় বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধের বিষয়ে নোটিশ জারি করে বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি রফতানিকারক গ্রুপ।

বাংলাবান্ধা স্থলবন্দর সূত্রে জানা যায়, ঈদুল আজহা উপলক্ষে ভারতের ফুলবাড়ি এক্সপোর্টস অ্যাসোসিয়েশন, সিএন্ডএফ এজেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ও ট্রাক ওর্নাস অ্যাসোসিয়েশন যৌথ সভার সিদ্ধান্তে সাপ্তাহিক ছুটিসহ ৭ দিন ব্যবসায়িক কার্যক্রম বন্ধের একটি চিঠি দেওয়া হয়েছে।

সেখানে আগামী ১৫ জুন থেকে ২০ জুন পর্যন্ত টানা ছুটি ঘোষণা করা হয়েছে৷ সাপ্তাহিক ছুটি শুক্রবার থাকায় আগামী শনিবার (২২ জুন) বাংলাবান্ধা  স্থলবন্দর স্থল বন্দরে যথারীতি  বন্দরের কার্যক্রম স্বাভাবিক হবে।

বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি রফতানিকারক গ্রুপের সাধারণ সম্পাদক কুদরত-ই খুদা মিলন বলেন, ঈদুল আজহা ও সাপ্তাহিক ছুটিসহ মোট ৭ দিন বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি রফতানি বন্ধ থাকবে৷ যেহেতু একটি উৎসব তাই সবার সিদ্ধান্তে ৭ দিন বন্ধ রাখা হয়েছে।

বাংলাবান্ধা ইমিগ্রেশন চেকপোস্টের ওসি অমৃত অধিকারী জানান, ঈদ উপলক্ষে ৭ দিন আমদানি রফতানি বন্ধ থাকলেও স্বাভাবিক থাকবে ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে যাত্রী পারাপার ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।