বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
নাটোরের নলডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত -২, আহত ৩ সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকায় আবারও দেখা মিলল রাসেলস্ ভাইপার সাপের সাতক্ষীরা সদরে সুফল ভোগী নারীদের হাঁস মুরগি পালন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরায় সরকারি কর্মকর্তাদের সঙ্গে আস্থা প্রকল্পের পরামর্শ সভা সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত দেবহাটা উপজেলা চেয়ারম্যান আলফা কারাগারে সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানদের শপথ গ্রহণ রাজধানীতে ট্রেনে কাটা পড়ে সাতক্ষীরার যুবক নিহত খেদাপাড়া বাবা বৈদ্যনাথ ধাম মন্দিরের যজ্ঞানুষ্ঠানে সাবেক প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য চট্টগ্রামে ট্রাক-টেম্পোর সংঘর্ষে নিহত ২

ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান শেখ মেহেদী হাসান সুমন

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় শনিবার, ১৫ জুন, ২০২৪
  • ১৫২ বার পঠিত

শিমুল হোসেন,নিজস্ব প্রতিবেদক।

কালিগঞ্জ উপজেলা বাসিসহ সর্বস্তরের জনগণকে পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, কালিগঞ্জ উপজেলা পরিষদের নবাগত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন। তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন,মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ উল আযহা নিয়ে আসুক আনন্দ বার্তা। ভোগে সুখ নয়, ত্যাগেই প্রকৃত সুখ। ঈদ-উল-আযহার এই দিনে প্রতিটি কোরবানী হোক মহান আল্লাহ পাকের সন্তুষ্টির লক্ষ্যে।

শেখ মেহেদী হাসান সুমন বলেন,শুধু পশু কোরবানী নয়, কোরবানী হোক সকল অসমতা,হিংসা-বিদ্ধেষের।জেগে উঠুক মানবতা,পারস্পরিক সম্প্রীতি ধনী,গরীব নির্বিশেষে সকল মুসলমান যেন ঈদের আনন্দ সমানভাবে ভাগাভাগি করে এ প্রত্যাশা করি।তিনি আরও বলেন, পবিত্র ঈদ-উল-আযহা সুমহান ত্যাগের মহিমার এক অনন্য দৃষ্টান্ত।

কোরবানীর মধ্য দিয়ে আল্লাহর প্রতি ত্যাগের মহান আদর্শ স্থাপিত হয়।এই কামনায় আমি পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশে বিদেশে অবস্থানরত আমার সকল শুভাকাংখী, শুভানুধ্যায়ী,আমারসহ যোদ্ধা, সাংবাদিক ও সুধী মহলসহ সকল পেশাজীবি মানুষের প্রতি জানাচ্ছি অকৃত্রিম ভালোবাসা, শুভেচ্ছা, অভিনন্দন ও ঈদ মোবারক।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।