শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০২:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
ভারতে বিশ্বনবীকে অবমাননার ঘটনায় বকশীগঞ্জে তৌহিদী জনতার প্রতিবাদ মিছিল বকশীগঞ্জে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত মুন্সিগঞ্জে ডিপ্লোমা সার্ভেয়ারদের ৩দিনের অর্ধবেলা কর্মবিরতির মধ্য দিয়ে শেষ হলো অবস্থান ধর্মঘট কালিগঞ্জে ৪৯ টি পূজা মন্ডপে চলছে দুর্গোৎসবের শেষ প্রস্তুতি কালিগঞ্জের চৌমুহনী বাজার কমিটির নির্বাচন সম্পন্ন কাদের সভাপতি,সম্পাদক জামসেদ বকশীগঞ্জে পিতৃ পরিচয়ের দাবিতে সংবাদ সম্মেলন সুন্দরগঞ্জে যুব অধিকার পরিষদের কমিটি গঠন  মুন্সীগঞ্জে নিরাপদ সড়ক চাই মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোল টেবিল বৈঠক সুন্দরগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস পালিত বকশীগঞ্জে সহযোগী মুক্তিযোদ্ধা বানানোর নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন

উয়াশী গ্রাম ও যুবদলের পক্ষ থেকে  ঈদের শুভেচ্ছা বার্তা 

মোঃ সবুজ খান মির্জাপুর টাঙ্গাইলঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৯ জুন, ২০২৩
  • ১৬২ বার পঠিত

মোঃ সবুজ খান টাংগাইলঃ

ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন টাংগাইল জেলা মির্জাপুর উপজেলার উয়াশী ইউনিয়ন শাখার নবনির্বাচিত বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের  দলের সভাপতি মোঃ মোস্তাক খান
পবিত্র  ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।আজ উয়াশী  গ্রাম বি এন পি আয়োজিত উয়াশী ইউনিয়ন নবনির্বাচিত যুবদলের সভাপতি মোস্তাক খান কে বরন করে নেয়। এসময় উপস্থিত ছিলেন উয়াশী ইউনিয়ন বি এন পির সভাপতি নজরুল ইসলাম খান লিমটন। উয়াশী ইউনিয়ন বি এন পির সাংগঠনিক সম্পাদক পিও মল্লিক। আরো উপস্থিত ছিলেন এমিম, পুলিন,নিবিড়,সফি,রানা,পাভেল,সজিব মল্লিক,বাছেদ খান, ফজল, সাজা খান, আরো উপস্থিত ছিলেন বি এন পির অংগসংঠনের  নেতৃত্ববৃন্দ।  এসময় মোস্তাক বতমান ও ঈদ উপলক্ষে  তিনি বলেন   আমাদেরকে ত্যাগ ও কোরবানির আদর্শে উজ্জীবিত করে। মহান আল্লাহর সন্তুষ্টির জন্য অল্লাহর উদ্দেশ্যে সবকিছু বিলীন করে দেয়ার চেতনা জাগ্রত করে। সামাজিক বৈষম্য দূরীকরণ, শোষণমুক্ত ও ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় কোরবানি আমাদেরকে অনুপ্রেরণা দেয়।
ত্যাগ ও কোরবানির মানসিকতা নিয়ে ব্যক্তিগত, সামাজিক ও রাষ্ট্রীয় পর্যায়ে ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠার মাধ্যমে ইসলামকে পরিপূর্ণভাবে অনুসরণ করতে হবে। আর এর মাধ্যমেই কেবল মহান আল্লাহ তাআলার সন্তুষ্টি অর্জন করা সম্ভব।
দেশের এই বিপর্যয়কর পরিস্থিতিতে অত্যন্ত ভারাক্রান্ত ও বেদনাহত হৃদয় নিয়ে আমি উয়াশী ইউনিয়ন বি এন পির যুবদলের   এর পক্ষ থেকে ঈদুল আযহার শুভেচ্ছা জানাচ্ছি। তিনি আরও বলেন, আসুন আমরা এবারের ঈদুল আযহায় হযরত ইব্রাহিম আঃ এর ঐতিহাসিক স্মৃতিবিজড়িত কোরবানির শিক্ষাকে সামনে রেখে আমাদের ত্যাগ ও কোরবানি বহুগুণে বাড়িয়ে দিই। মহান রাব্বুল আলামীনের সন্তুষ্টি হাসিলের লক্ষ্যে আমাদের সামর্থ্যরে সবটুকু উজার করে দিই। গরিব অসহায় এ সব মানুষের মুখে হাসি ফুটানোই হোক এবারের ঈদে আমাদের অঙ্গীকার।
সকল ধরনের প্রাকৃতিক দুর্যোগ থেকে রক্ষা পাওয়ার জন্য মহান আল্লাহ তাআলার নিকট   দোয়া করছি, তিনি যেন আমাদের সকল প্রকার বিপদ-আপদ দূর করে দেন ও তাওফিক দান করেন। সেই সাথে আমি আবারও সবাইকে ব্যথাতুর হৃদয়ে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জ্ঞাপন করছি।পরিশেষে আমি টাংগাইল মির্জাপুর উয়াশী ইউনিয়ন  বাসী কাছে আমাদের মাতৃ-সমতুল্য নেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য ও তাঁর পরিবারের সকলের জন্য দোয়া চাই।সকলকে ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।