মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
বকশীগঞ্জে সিরাতুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মুন্সীগঞ্জে ঈদে মিলাদুন্নবী (সা:): জশনে জুলুস অনুষ্ঠিত । মুন্সীগঞ্জে মিরকাদিম ছাত্রদল নেতা কবরে ফুল দিয়ে শ্রদ্ধা ও জিয়ারত করলেন – জসীমউদ্দিন স্বপ্ন পূরণ যুব ফাউন্ডেশনের নতুন সদস্য বরণ ও সেরা সদস্যদের মাঝে সম্মননা ক্রেস্ট বিতরণ ২০২৪ইং বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন কালিগঞ্জে বর্তমান চেয়াম্যানের বাড়ি জ্বালানোয় মামলা করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান  বকশীগঞ্জে পুলিশ সদস্য ও তার ভাইয়ের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত বিয়ের প্রলোভন দেখিয়ে দ্বশম শ্রেণীর শিক্ষার্থীকে ধর্ষণ কবিতা “মিষ্টি মুখ” কলমে অনিতা দাস চারঘাটে বেড়েছে ঘন ঘন লোডশেডিং, অতিষ্ঠ জনজীবন

উল্লাপাড়ায় খাস পুকুর নিয়ে সংঘর্ষ নিহত ১ আহত ৫ আটক ৬

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় রবিবার, ২৩ এপ্রিল, ২০২৩
  • ২৩৫ বার পঠিত

 

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

রোববার সকাল ১০টার দিকে উল্লাপাড়া উপজেলার মোহনপুর ইউনিয়নের দত্তপাড়া এলংজানি গ্রামে খাস পুকুরের দখল নিয়ে গ্রামের মোতালেব হোসেন ও ঠান্ডু মোল্লার দলের সঙ্গে সংঘর্ষে জামাল উদ্দিন (৩৮) নামের এক ব্যক্তি নিহত ও আরও ৫ ব্যক্তি আহত হয়েছেন। জামাল এই গ্রামের মোশারফ হোসেনের ছেলে। আহতরা হলেন, মুকুল (৪৫), শাহ আলম (৪৮), মোশারফ হোসেন (৭০), ইমরান হোসেন(২৩), জুলমত(৬০) এদেরকে সিরাজগঞ্জ সদর হাসপাতাল ও বগুড়া শহিদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ দ্রæত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ সময় ৬ জনকে আটক করা হয়। এরা হলেন, উক্ত গ্রামের মিঠুন (২৬), রাকিব (১৮), ছাব্বির (১৯), আমিরুল (৩০), দেলেআরা (৩০) ও ফাতেমা (২৮)।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, ওই গ্রামে খাস পুকুরটি দীর্ঘদিন ধরে মোতালেব হোসেনের লোকজন দখল করে মাছ ধরতেন। রোববার সকালে গ্রামের প্রতিপক্ষ ঠান্ডু মোল্লার লোকজন ওই পুকুরটি দখল করতে গেলে মোতালেব হোসেনর লোকজনের সঙ্গে সংঘর্ষ বাধে। ঘটনাস্থলেই মারা যান জামাল উদ্দিন। খবর পেয়ে তিনি পুলিশ ফোর্স নিয়ে দ্রæত ওই গ্রামের গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রনে আনেন। বর্তমানে সেখানে পরিস্থিতি শান্ত রয়েছে। পুলিশ জামালের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে। এ ব্যাপারে নিহত ব্যক্তির পক্ষে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে উল্লেখ করেন ভারপ্রাপ্ত কর্মকর্তা।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।