শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস সাতক্ষীরা সরকারি কলেজ রোড পুননির্মাণে সড়ক অবরোধে প্রস্তুতি সভা  চট্টগ্রামে সরকারি কলেজ অধ্যাপককে পিটালেন ছাত্রলীগ নেতা মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা চারঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত চট্টগ্রামে সিভিল সার্জন কার্যালয়ে পুষ্টি সপ্তাহের সমাপনী শরীর ঠিক রাখতে হলে পুষ্টিকর খাদ্য গ্রহণ করতে হবেঃ স্বাস্থ্য পরিচালক রামপালে সাম্প্রদায়িকতার বাষ্প ছড়ানোর অপচেষ্টা ও ষড়যন্ত্রের প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন  শ্যামনগরে রোগীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন এমপি আতাউল হক দোলন  বিসিক জেলা কার্যালয়, গোপালগঞ্জের আয়োজনে পাঁচ দিনব্যাপী নারী শিল্প উদ্যোক্তা উন্নয়ন প্রশিক্ষণ শুরু চট্টগ্রামে কোরবানির জন্য মজুদ আছে সাড়ে ৮ লাখ পশু

উল্লাপাড়ায় ২৪ ঘন্টার মধ্যে চোরাই মালামাল উদ্ধার ২ চোর গ্রেপ্তার

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
  • আপডেট সময় সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ২৫০ বার পঠিত

 

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

উল্লাপাড়ার মোজাহারুল ইসলামের চুরি যাওয়া সকল সামগ্রী ২৪ ঘন্টার মধ্যে উদ্ধার করল পুলিশ। সেই সঙ্গে দুই চোরকেও গ্রেপ্তার করা হয়েছে। ঠাকুরগাঁয়ের বাসিন্দা মোজাহারুল ইসলাম উল্লাপাড়া পৌর সভার ঘোষগাঁতী মহল্লার আব্দুল আলীমের বাড়িতে ভাড়া থাকতেন। তিনি ওষুধ কোম্পানিতে চাকরি করেন। গত ১৮ আগস্ট দিনের বেলায় চোরেরা তার বাসা থেকে একটি ফ্রিজ, একটি প্রিন্টার মেশিন, একটি রাইচ কুকার, বাসনপত্র ও একটি ব্রিফ কেসে রাখা তার জমি জমা ও ব্যাংকের মূল্যবান কাগজপত্র চুরি করে নিয়ে যায়। ১৯ আগস্ট বিকেলে এ ব্যাপারে থানায় মামলা দেন মোজাহারুল । পুলিশ ২০ আগস্ট রাতে সকল চোরাই মালামাল উদ্ধার করে।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক জাহিদুল ইসলাম জানান, মোজাহারুল ইসলামের দেওয়া মামলার সূত্রধরে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে দুই চোরকে গ্রেপ্তার কর হয়।

এরা হলো উল্লাপাড়ার চর ঘাটিনা গুচ্ছ গ্রামের মোংলা চন্দ্র ভৌমিকের ছেলে কৃষ্ণ চন্দ্র ভৌমিক (৫০) এবং সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার কান্দাপাড়া গ্রামের মৃত চাঁদ উল্লাহর ছেলে বাঁধন (২৬)। উপ-পরিদর্শক আরও জানান, প্রথমে কৃষ্ণ চন্দ্রকে আটক করার পর তার স্বীকারোক্তি অনুযায়ী শাহজাদপুরের কান্দাপাড়া গ্রামের অপর চোর বাধঁনের বাড়ি থেকে চোরাই ফ্রিজ ও প্রিন্টার এবং উল্লাপাড়ার কাওয়াক কবরস্থান থেকে উল্লিখিত অপর সামগ্রী উদ্ধার করা হয়। ধৃত চোরদেরকে সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এই ঘটনার সঙ্গে জড়িত অপর দুই চোরকে পুলিশ এখন খুঁজছে।

মোজাহারুল ইসলাম ২৪ ঘন্টার মধ্যে তার বাড়িতে চুরি হওয়া সকল মালামাল উদ্ধার করে দেবার জন্য উল্লাপাড়া থানা পুলিশকে ধন্যবাদ জানান।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।