বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
নাটোরের নলডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত -২, আহত ৩ সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকায় আবারও দেখা মিলল রাসেলস্ ভাইপার সাপের সাতক্ষীরা সদরে সুফল ভোগী নারীদের হাঁস মুরগি পালন বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত সাতক্ষীরায় সরকারি কর্মকর্তাদের সঙ্গে আস্থা প্রকল্পের পরামর্শ সভা সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত দেবহাটা উপজেলা চেয়ারম্যান আলফা কারাগারে সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানদের শপথ গ্রহণ রাজধানীতে ট্রেনে কাটা পড়ে সাতক্ষীরার যুবক নিহত খেদাপাড়া বাবা বৈদ্যনাথ ধাম মন্দিরের যজ্ঞানুষ্ঠানে সাবেক প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য চট্টগ্রামে ট্রাক-টেম্পোর সংঘর্ষে নিহত ২

উল্লাপাড়ার বড়হর ইউনিয়নে আবারও চেয়ারম্যান নির্বাচিত হয়েছে নান্নু।

রিপোর্টার নামঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ৩২২ বার পঠিত

 

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

বুধবার অনুষ্ঠিত সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বড়হর ইউনিয়ন পরিষদ নির্বাচন। এই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগ প্রার্থী জহুরুল হাসান নান্নু আবারও চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। তিনি মোট ১০ হাজার ৬৬৪ ভোট পেয়েছেন তার নিকটতম প্রবিদ্ব›িদ্ব স্বতন্ত্রপ্রার্থী শফিকুল ইসলাম পেয়েছেন ৬ হাজার ৬১১ ভোট।
জহুরুল হাসান নান্নুর বিজয়ী হবার বিষয়টি নিশ্চিত করে উল্লাপাড়া উপজেলা নির্বাচন কর্মকর্তা মাসুদ রানা জানান, মোটামুটি শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। তবে ভোটের শুরুতে উল্লাপাড়া সড়াতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পূর্বদেলুয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ইভিএম মেশিন নষ্ঠ হয়ে যাওয়ায় এই দুটি কেন্দ্রে ভোট গ্রহণ কিছুটা বিলম্বিত হয় । তবে মেশিন পরিবর্তন করার পর কেন্দ্রে আবার ভোট গ্রহণ স্বাভাবিক হয় বলে জানান সংশ্লিষ্ট প্রিজাইডিং অফিসারগণ।

সাংবাদ পড়ুন ও শেয়ার করুন

আরো জনপ্রিয় সংবাদ

© All rights reserved © 2022 Sumoyersonlap.com

Design & Development BY Hostitbd.Com

কপি করা নিষিদ্ধ ও দণ্ডনীয় অপরাধ।